মহাসড়কে যানজট, ট্রেনে কাটা পড়লেন ট্রাকের হেলপার

sirajganj-20211014130624.jpg

ডেস্ক রিপোর্ট : সিরাজগঞ্জে মহাসড়কে যানজট থাকায় ট্রাক থেকে নেমে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের পাশের রেললাইন পার হচ্ছিলেন হেলপার। এ সময় মুলিবাড়ী এলাকায় ট্রেনের নিচে কাটা পড়ে বেলাল হোসেন (৩৫) নামে ওই হেলপার নিহত হন।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-ঈশ্বরদী রেললাইনের সিরাজগঞ্জ সদর উপজেলার মুলিবাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত বেলাল দিনাজপুর জেলা সদরের সুন্দরগঞ্জ গ্রামের মৃত শওকত আলীর ছেলে।

বিষয়টি  নিশ্চিত করেন সিরাজগঞ্জ রেলওয়ে পুলিশের (জিআরপি) উপপরিদর্শক আমিরুল ইসলাম। তিনি বলেন, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী ট্রাকের হেলপার ছিলেন বেলাল। ভোরের দিকে মুলিবাড়ী এলাকায় যানজট বেশি ছিল।

যার কারণে তিনি ট্রাক থেকে নেমে মহাসড়কের পাশেই রেললাইন পার হওয়ার চেষ্টা করছিলেন। এ সময় পঞ্চগড় থেকে ঢাকাগামী একতা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে মারা যান তিনি। এ সময় তার শরীর ক্ষতবিক্ষত হয়ে যায় বলে জানান তিনি।

তিনি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও তার পরিবারকে মুঠোফোনে বিষয়টি অবগত করা হয়।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top