বলিউডের সিনেমায় বাঁধন, নিশ্চিত করলেন নির্মাতা

download-17-1.jpg

ডেস্ক রিপোর্ট : বলিউডের খ্যাতিমান নির্মাতা বিশাল ভরদ্বাজ নতুন একটি সিনেমা বানাচ্ছেন। যেটার নাম ‘খুফিয়া’। এই সিনেমার একটি চরিত্রের জন্য বাংলাদেশের একাধিক অভিনেত্রীর কাছে প্রস্তাব এসেছিল। কিন্তু তারা সেটা ফিরিয়ে দিয়েছেন।

অবশেষে সেই সিনেমায় যুক্ত হলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এত দিন খবরটি গুঞ্জন ছিল। তবে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে নির্মাতা বিশাল নিজেই খবরটি নিশ্চিত করেছেন।

বাঁধনের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বিশাল ভরদ্বাজ। ক্যাপশনে লিখেছেন, ‘বাংলাদেশের অভিনেত্রী বাঁধনকে পেয়ে খুবই আনন্দিত।’ সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন ‘খুফিয়া’। অর্থাৎ এই সিনেমায় বাঁধন অভিনয় করছেন, তা নিশ্চিত।

যদিও কিছু দিন আগে যখন গুঞ্জনটি ছড়ায়, তখন বাঁধন এ বিষয়ে কিছুই বলেননি। এবার কিছু বলার অবকাশ রইল না। নির্মাতা সূত্রেই সব খোলাসা হয়ে গেল।

প্রসঙ্গত, ‘খুফিয়া’ নির্মিত হচ্ছে নেটফ্লিক্সের জন্য। গত ২৬ সেপ্টেম্বর সিনেমাটির একটি টিজার প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা গেছে বলিউডের জনপ্রিয় অভিনেতা আলী ফজলকে। এছাড়া ডেসক্রিপশনে রয়েছে অভিনেত্রী টাবু ও ওয়ামিকা গাব্বির নাম।

জানা গেছে, ‘খুফিয়া’ সিনেমার গল্প বাস্তব ঘটনা অবলম্বনে। এখানে রাষ্ট্রীয় পর্যায়ের একটি স্পর্শকাতর ঘটনা উঠে আসবে।

উল্লেখ্য, এই সিনেমার জন্য প্রস্তাব পেয়েছিলেন বাংলাদেশের বিদ্যা সিনহা মিম ও মেহজাবীন চৌধুরী। তারা দু’জনই সিনেমাটি ফিরিয়ে দেন। কারণ হিসেবে জানান, সিনেমাটির গল্পে বাংলাদেশকে ছোট করা হয়েছে এবং এতে বিতর্কিত বিষয় রয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top