টানা তিনবারের বিসিবির পরিচালক এমপি দুর্জয়কে গণসংবর্ধনা

image-475629-1634109775.jpg

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক পদে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত হওয়ায় মানিকগঞ্জের দৌলতপুর উপজেলাবাসীর পক্ষ থেকে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়কে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার বিকালে দৌলতপুর উপজেলা পরিষদ চত্বরে এই গণসংবর্ধনার আয়োজন করা হয়।

দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম আজিজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুসের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, আমিরুল ইসলাম মট্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরুল হাসান, জেলা যুবলীগের আহ্বায়ক ও মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন আবুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আখিনুল ইসলাম ও মো. শওকত আলী, উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ুন কবির শাওন, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট ফয়জুল ইসলাম নাজমুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জি. নাসির উদ্দিন, মতিলাল সরকারি কলেজ  ছাত্রলীগের  সভাপতি শেখ হাসান প্রমুখ।

একই দিন এমপি দুর্জয় মানিকগঞ্জের শিবালয়, ঘিওর ও দৌলতপুর উপজেলার পৃথক ২০৫টি পূজা মণ্ডপে ব্যক্তিগত তহবিল থেকে ১০ লাখ ২৫ হাজার টাকা সংশ্লিষ্ট মন্দির কমিটির কাছে হস্তান্তর করেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top