নজরকাড়া ছবি দিয়ে যা বললেন পরীমণি

download-3-13.jpg

ডেস্কি রিপোর্ট :  পরীমণি; ঢাকাই সিনেমার এই সময়ের সবচেয়ে সুদর্শনা নায়িকা, এ নিয়ে হয়ত দ্বিমত নেই কারোর। সিনেমার পর্দায় হোক কিংবা সোশ্যাল মিডিয়ায় পরীর রূপের দ্যুতি ছড়ায় সবখানে। সেই দ্যুতিতে পুড়ে যায় ভক্তদের হৃদয়, তাকে ঘিরে তৈরি হয় কতসব স্বপ্ন-ভাবনা।

অনুসারীদের কীভাবে মুগ্ধ করে রাখতে হয়, তা খুব ভালো করেই জানেন পরীমণি। তাইতো কয়েক দিন পরপরই নিত্য-নতুন আকর্ষণীয় ছবি শেয়ার করেন। তেমনই নজরকাড়া একটি ছবি তিনি আপলোড করেছেন মঙ্গলবার (১২ অক্টোবর)।

ছবিতে পরীমণির গায়ে রয়েছে একটি হলুদ রঙা থ্রি-পিস। খোলা দীঘল চুল পড়ে আছে পিঠজুড়ে। কপালে ছোট্ট একটি কালো টিপ, লাজুক ভঙ্গিমায় তাকিয়ে আছেন নিচের দিকে। মুখ ঢেকে রেখেছেন ডান হাত দিয়ে। তার সামনে রয়েছে টেবিল, সেখানে রাখা লেমন জুস।

নজরকাড়া এ ছবিতে ৬৭ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। কমেন্ট অপশন বন্ধ করে রেখেছেন বিধায় এতে কেউ মন্তব্য করতে পারেনি। তবে ছবিটি শেয়ার হয়েছে ৩০০’র বেশি।

এই ছবির ক্যাপশনে পরীমণি দিয়েছেন উপদেশ। লিখেছেন, ‘মুক্ত হও, এবং পূর্ণভাবে জীবনটাকে যাপন করো।’

ছবি আর ক্যাপশনের মতই পরীমণির মনোভাব। তিনিও মুক্ত পাখির মতো বাঁচতে চান। জীবনকে পুরোপুরি উপভোগ করতে চান। যদিও বিভিন্ন জটিলতায় সেই মুক্ত জীবনে বাধা এসেছে বারংবার।

গত ৪ আগস্ট তার বনানীর বাসায় অভিযান চালায় র‍্যাব। এরপর মাদকসহ তাকে আটক করে এবং পরবর্তীতে তার নামে মাদক আইনে মামলা হয়। ওই মামলার আসামী হিসেবে মাস খানেক কারাগারে ছিলেন পরী। মুক্ত হয়েছেন গত ১ সেপ্টেম্বর।

এরপর আবারও স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন পরী। ফিরেছেন সিনেমার কাজেও। ‘গুনিন’ ও ‘মা’ নামের দুটি সিনেমায় যুক্ত হয়েছেন। এছাড়া নির্মাণাধীন ‘প্রীতিলতা’ সিনেমার প্রচারেও অংশ নিয়েছেন এ নায়িকা।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top