উত্তরায় ট্রেনের ধাক্কায় নাবিক নিহত

dmc-20211013121521.jpg

ডেস্ক রিপোর্ট রাজধানীর উত্তরা পূর্ব থানার আজমপুর রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় মো. শেখ মানিক (৫৫) নামে এক নাবিক নিহত হয়েছেন।

মঙ্গলবার (১২ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মানিককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী জুনায়েদ হোসেন  বলেন, রাতে বাসায় ফেরার সময় দেখি আজমপুর রেললাইনের পাশে ওই ব্যক্তি রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। পরে আমি একটি সিএনজিচালিত অটোরিকশায় করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাই। এখানে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, প্রথমে তার নাম পরিচয় পাওয়া যায়নি। এরপর তার পকেটে থাকা কার্ডে পরিচয় পাওয়া যায়। নিহতের বাড়ি নোয়াখালী জেলায়।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান  বলেন, রাতে দুর্ঘটনায় আহত এক ব্যক্তিকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রথমে তার নাম পরিচয় পাওয়া যায়নি। নিহতের সঙ্গে থাকা কার্ড দেখে জানা যায়, তিনি একজন নাবিক ছিলেন। তার মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা সংশ্লিষ্ট রেলওয়ে থানাকে বিষয়টি জানিয়েছি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top