সাকিবের কাছে হেরে যাওয়ায় আক্রমণের শিকার অসি অলরাউন্ডারের স্ত্রী

image-475457-1634071285.jpg

ডেস্ক রিপোর্ট : চলতি আইপিএলে এলিমিনেটর ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে জয়-পরাজয়ের ভাগ্য অস্ট্রেলীয় অলরাউন্ডার ড্যান ক্রিশ্চিয়ানের ওপর ছেড়ে দিয়েছিলেন বিরাট কোহলি।

শেষ ওভার প্রয়োজন ছিল ৭ রানের। ব্যাঙ্গালুরুর ম্যাচভাগ্য ঝুলছিল ক্রিশ্চিয়ানের হাতে। অন্যদিকে কেকেআরের ম্যাচভাগ্য ঝুলছিল সাকিবের ব্যাটে।

সেই চ্যালেঞ্জে জয় পেলেন সাকিব, হারলেন ড্যান ক্রিশ্চিয়ান। ক্রিশ্চিয়ানের ওভারের প্রথম বলটিই বাউন্ডারি হাঁকিয়ে জয় অনেকটা নিশ্চিত করেন সাকিব।

চতুর্থ বলটি ঠুকে দিয়ে অধিনায়ক মরগানের সঙ্গে দৌড়ে জয়ের বন্দরে পৌঁছে যান সাকিব। দল হেরে এবারের মতো আইপিএল থেকে বিদায় নেয় কোহলির ব্যাঙ্গালুরু।

আর এই হারের জন্য দলের অলরাউন্ডার ড্যান ক্রিশ্চিয়ানকেই দায়ী করছেন আরসিবি সমর্থকরা। তবে সমর্থকদের কেউ কেউ বিষয়টিকে বাড়াবাড়ি পর্যায়ে নিয়ে ছেড়েছেন।

উগ্র সমর্থকদের রোষানলের তিক্ত অভিজ্ঞতার শিকার হয়েছেন ক্রিশ্চিয়ান। এমনকি বাদ পড়েননি ক্রিশ্চিয়ানের স্ত্রী ডিনা অ্যাটসালাসও। তার ইনস্টাগ্রাম পোস্টেও আজেবাজে মন্তব্য করছেন আক্রমণ করছেন উগ্র সমর্থকরা।

এসব দেখে মুখে কুলুপ এঁটে থাকতে পারেননি ক্রিশ্চিয়ান। ইনস্টাগ্রামে এক বার্তায় এসব ব্যক্তিগত আক্রমণ থেকে নিস্তার চেয়েছেন তিনি।

ক্রিশ্চিয়ান লিখেছেন, ‘আমার স্ত্রীর ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট সেকশনে চোখ বুলিয়ে দেখুন। হ্যাঁ, সোমবার রাতে আমি ভালো ক্রিকেট উপহার দিতে পারিনি। কিন্তু এটা খেলা। যাই হোক, অনুগ্রহ করে এসব আক্রমণ থেকে আমার স্ত্রীকে ছেড়ে দিন।’

প্রসঙ্গত, সোমবারের ম্যাচে ব্যাঙ্গালুরুকে ৪ উইকেটে ব্যাঙ্গালুরুকে হারিয়েছে কেকেআর।  ম্যাচে বাজে পারফরম্যান্স দেখিয়েছেন ড্যান ক্রিশ্চিয়ান। শেষ ওভারে দলকে জেতানো পারেনি। তার আরেকটি ওভারে সুনীল নারিন নেন ২২ রান। সব মিলিয়ে ১.৪ বলে ২৯ রান দিয়ে উইকেটশূন্য থাকেন ক্রিশ্চিয়ান।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top