খুলনায় প্রেমের বিয়ের ৬ মাস পর স্ত্রীর আত্মহত্যা : নেপথ্যে স্বামীর উশৃঙ্খল জীবন

Untitled-1-copy-36-600x337.jpg

নিজস্ব প্রতিবেদক: খুলনার ডুমুরিয়া উপজেলায় পারিবারিক কলহে স্বামীর সাথে ঝগড়া করে মিম আক্তার (১৮) নামে এক গৃহবধু বিষ পান করে আত্মহত্যা করেছেন।

ঘটনাটি ঘটেছে সোমবার (১২ অক্টোবর) ভোর রাতে উপজেলার উলা গ্রামে। নিহত মিম খুলনা নগরীর সোনাডাঙ্গা থানাধীন বানরগাতী এলাকার মামুন সিকদারের মেয়ে ও ডুমুরিয়া উপজেলার উলা গ্রামের যুবক মাজেদুল ইসলামের (২২) স্ত্রী।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, মাজেদুল ইসলাম ও মিম আক্তারকে প্রেম করে গত এপ্রিল মাসের দিকে লুকিয়ে বিয়ে করে। বিয়ের পর মিম স্বামীর বাড়িতে বসবাস শুরু করে। এক পর্যায়ে মিম দেখতে পারে তার স্বামীর উশৃঙ্খল জীবন যাপন। এ নিয়ে শুরু হয় স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য। পারিবারিক কলহের জেরে মীম গত রোববার দিবাগত রাত ১২ টার দিকে ঘরে থাকা বিষ পান করে। পরিবারের লোকজন টের পেয়ে তাকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। চিকিৎসারত অবস্থায় রাত ৩ টার দিকে মিম মারা যায়।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব বলেন, ‘এ ঘটনায় ডুমুরিয়া থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।’

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top
error: নিরাপত্তা সতর্কতা!!!