চিতলমারীতে বিষপানে ৪ জনের আত্মহত্যার চেষ্টা

poison-122583.jpg

চিতলমারী প্রতিনিধি, প্রবর্তন | প্রকাশিতঃ ২১:০০, ০৫ অক্টোবর ২০১৯

বাগেরহাটের চিতলমারীতে একই দিনে বিষপান করে ৪ জন আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। পরিবারের লোকজন ও প্রতিবেশীরা গুরুতর অসুস্থ অবস্থায় তাদেরকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। অসুস্থরা এখন হাসপাতালে মৃত্যুর সাথে লড়ছে। পারিবারিক কলহ, প্রেমে ব্যর্থতা, পড়াশুনার চাপ ও হতাশাগ্রস্ত হয়ে তারা আত্মাহুতির এ পথ বেছে নিতে চেয়েছিল।

শনিবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় বিষপান করে এখানে ৪ জন রোগী ভর্তি হয়েছে। বর্তমানে তাদের চিকিৎসা চলছে। বিষপান করা রোগীরা হলেন, উপজেলার খলিশাখালী গ্রামের রবিন বিশ্বাস (৩০), পাটরপাড়া গ্রামের মেঘলা আক্তার (১৬) ও সীমান্তবর্তী গজালিয়া গ্রামের মিলন শিকদার (২৫) এবং তার স্ত্রী নিলা আক্তার (২১)। পারিবারিক কলহের কারণে এরা বিষপান করেছে বলে তাদের স্বজনরা জানান।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারি সার্জন মাহারুখ চৌধূরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সম্প্রতি এখানে বিষ পান করা ও গলায় রশি দিয়ে আত্মহত্যা’র রোগীর সংখ্যা বাড়ছে। এছাড়া বিভিন্ন ক্লিনিকে ও হাসপাতালে এসব রোগীদের চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হচ্ছে। গত সপ্তাহে এ উপজেলায় একজন যুবক ও একজন কিশোরী আত্মহত্যা করে মারা গেছে বলে তিনি উল্লেখ করেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top