তত্ত্বাবধায়ক সরকার ইস্যুতে একমত বিএনপি-এলডিপি

bnp-2210040444.jpg

ডেস্ক রিপোর্ট : তত্ত্বাবধায়ক সরকার ইস্যুকে অগ্রাধিকার দিয়ে আন্দোলনের লক্ষ্যে বিএনপি ও লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) একমত হয়েছে বলে জানিয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (৩ অক্টোবর) রাতে রাজধানীর মহাখালী ডিওএইচএসে এলডিপি চেয়ারম্যান কর্নেল (অব.) ড. অলি আহমদের বাসায় সংলাপ শেষে বিএনপি মহাসচিব এ কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম বলেন, জনগণের সরকার প্রতিষ্ঠার জন্য আমরা জাতীয় ঐক্য গড়তে যে প্রক্রিয়া শুরু করেছি, তারই ধারাবাহিকতায় এলডিপির সঙ্গে আমাদের আলোচনা হয়েছে। আন্দোলনের দাবিগুলো নিয়ে আমরা কথা বলেছি। ক্রমান্বয়ে অন্যান্য যেসব দল রয়েছে তাদের সঙ্গেও কথা বলব। সবার সঙ্গে আলোচনা শেষে, সবাই একমত হয়ে আমাদের সম্মিলিত আন্দোলনের দাবিগুলোকে জনগণের সামনে উত্থাপন করব। আর দাবিগুলোকে সামনে রেখে আন্দোলনকে দ্বিতীয় দফায় নিয়ে যাবো।

আরও পড়ুন : বুধবার পুঁজিবাজারে লেনদেন বন্ধ থাকবে

বিএনপির মহাসচিব বলেন, আমরা মনে করি, সরকার গণতন্ত্রকে হরণ করেছে। সেই কারণে এই সরকারকে অবশ্যই পদত্যাগ করে সংসদ বিলুপ্ত করতে হবে এবং নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে। পাশাপাশি নতুন নির্বাচন কমিশন গঠন করে তার মাধ্যমে নির্বাচন হবে। সে নির্বাচনে জনগণ সুষ্ঠু ভোট প্রয়োগ করে তাদের প্রতিনিধি নির্বাচন করবেন।

সংলাপে বিএনপির পক্ষ থেকে অংশ নেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। আর বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমদ, প্রেসিডিয়াম সদস্য সাবেক সাংসদ নুরুল আলম প্রমুখ।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top