৯৯৯ নম্বরে কল, দরজা ভেঙে নারী ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার

barisal-20210927115452-1.jpg

ডেস্ক রিপোর্ট  : ৯৯৯ নম্বরে কল পেয়ে একজন অবসরপ্রাপ্ত নারী ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে বরিশাল নগরীর পশ্চিম কাউনিয়া হাওলাদার সড়কের শুভ্র নীড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ওই ব্যাংক কর্মকর্তার নাম সালেহা বেগম (৬৭)। তিনি সোনালী ব্যাংকের প্রিন্সিপাল (অব.) অফিসার ছিলেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার এনামুল হক এবং উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. জাকির হোসেন মজুমদার।

জানা গেছে, সালেহা বেগম সোনালী ব্যাংকে ২৫ বছর চাকরি করার পর তার প্রতিবন্ধী ছেলেকে দেখাশোনা করার জন্য ২০০৫ সালে স্বেচ্ছায় অবসর গ্রহণ করেন। এরপর থেকে তিনি পশ্চিম কাউনিয়া হাওলাদার সড়কে বাড়ি নির্মাণ করে সেখানে বসবাস করতেন। তার স্বামী ও প্রতিবন্ধী ছেলে মারা যাওয়ার পর দুই মেয়ে সূচী ও সুমাকে নিয়ে থাকতেন। বড় মেয়ে সুমা বিয়ের পর স্বামীর সঙ্গে ঢাকায় থাকেন। ছোট মেয়ে সূচীিচিকিৎসক। তিনি মায়ের সঙ্গেই থাকতেন।

দুই দিন আগে অফিসিয়াল কাজে সূচী ঢাকায় যান। গতকাল বাসায় ফোন দিয়ে মাকে না পেয়ে পার্শ্ববর্তী বাড়ির বাসিন্দা রশিদের স্ত্রীকে ফোন করে খোঁজ নিতে বলেন। কিন্তু রাত বেশি হওয়ায় হেলেনা তখন তাদের বাড়িতে যেতে পারেননি। পরদিন সকালে তিনি প্রতিবেশী ব্যাংক কর্মকর্তা হাকিমকে সঙ্গে নিয়ে তাদের বাসায় যান। বাসার বাইরে গেট বন্ধ থাকায় কলিং বেল দেন। কোনো সাড়া না পেয়ে মই এনে দেয়াল টপকে বাড়ির মধ্যে প্রবেশ করেন। জানালা দিয়ে তারা মরদেহ পড়ে থাকতে দেখেন।

তাৎক্ষণিক তারা ৯৯৯ এ ফোন করলে কাউনিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। এ সময় মরদেহ মেঝেতে পড়েছিল।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিমুল করিম জানান, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এটা স্বাভাবিক মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার মেয়েরা আসার পর আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top