বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিসিবির পরিচালক নির্বাচিত হওয়ায়

শেখ সোহেলকে খুলনা জেলা আ’লীগের সাধারণ সম্পাদকের শুভেচ্ছা

WhatsApp-Image-2021-09-26-at-4.31.17-PM.jpg

নিজস্ব প্রতিবেদক: বিনা প্রতিদ্বন্দ্বিতায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচনের পরিচালক নির্বাচিত হওয়ায় বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সোহেলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।

আজ রোববার (২৬ সেপ্টেম্বর) তিনি  ফুলেল শুভেচ্ছা জানান।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচনের ভোট গ্রহণ আগামী ৬ অক্টোবর। তবে খুলনা বিভাগীয় কোটায় ভোট গ্রহণের প্রয়োজন পড়ছে না। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলেছেন বিসিবির এই বিভাগের বর্তমান দুই পরিচালক শেখ সোহেল ও কাজী ইনাম আহমেদ।

গত শনিবার (২৫ সেপ্টেম্বর) বিসিবির নির্বাচনের মনোনয়ন সংগ্রহের শেষ দিনে খুলনা বিভাগ থেকে এই দু’জনই মনোনয়ন পত্র সংগ্রহ করেন। ফলে কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলেছেন তারা। শেখ সোহেল খুলনা বিভাগের প্রতিনিধি হিসেবে বিসিবির কাউন্সিলর হয়েছেন। আর কাজী ইনাম আহমেদ যশোর জেলার কাউন্সিলর। খুলনা বিভাগের বাকী ৯ জেলার কেউই নির্বাচনে অংশ গ্রহণের জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করেননি।

বিসিবি নির্বাচনের তফসিল অনুযায়ী, আগামী ২৭ জানুয়ারি সোমবার প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করবেন। মনোনয়ন পত্র যাচাই বাছাই করে তালিকা প্রকাশ করা হবে পরদিন ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার। ২৯ সেপ্টেম্বর আপীল গ্রহণ ও শুনানি হবে। আর আগামী ৩০ সেপ্টেম্বর মনোনয়ন প্রত্যাহারের নির্ধারিত দিন। ফলে ওই দিনই প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করবেন নির্বাচন কমিশন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top