সরকারি গাড়ি চুরির পর দুর্ঘটনায় পড়ে পালাল চোর

gari-20210923143652.jpg

ডেস্ক রিপোর্ট : ময়মনসিংহে অর্ধকোটি টাকা দামের সরকারি গাড়ি চুরির ঘটনা ঘটেছে। তবে পথে দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি দুমড়েমুচড়ে গেলে তা রেখেই পালিয়ে যায় চোর। গাড়িটি ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ। জানা গেছে, বুধবার (২২ সেপ্টেম্বর) রাত আড়াইটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতর থেকে গাড়িটি চুরি করে নিয়ে যায়।

বিষয়টি নাইটগার্ড আব্দুর রাজ্জাকের নজরে পড়লে তিনি চিৎকার শুরু করেন। গাড়িটি নিয়ে কিছু দূর গিয়ে বালিগাঁও বাজারে একটি দোকানে গাড়িটি তুলে দেয় চোর। এতে দোকান ভেঙে মালামালের ক্ষতি হয়েছে।

পরে দুমড়েমুচড়ে যাওয়া গাড়িটি উপজেলার বাঘবেড় ইউনিয়নের দিঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে ফেলে রেখে পালিয়ে যায় চোর। খবর পেয়ে সেখান থেকে গাড়িটি উদ্ধার করা হয়।

ওই গাড়ির চালক আবিদ হোসেন জানান, অলসতার কারণে রাতে গাড়িটি গ্যারেজে রাখিনি। সেই সুযোগে স্থানীয় এক যুবক আমার কক্ষ থেকে গাড়ির চাবি চুরি করে নিয়ে গাড়িটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিক্ল্পনা কর্মকর্তা আবু হাসান শাহিন জানান, থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে। ওসি আবুল কালাম আজাদ বলেন, জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top