বিস্কুটের কার্টনে ফুটফুটে নবজাতক, মুখ ছিল টেপ পেচানো!

155928thumbnail_Barguna_23-09-2021.jpg

ডেস্ক রিপোর্ট : রাস্তার পাশের দেয়ালের ওপর রাখা একটি বিস্কুটের কার্টন। স্থানীয়দের নজরে পড়ে ওই কার্টন। কয়েকজন এগিয়ে গিয়ে দেখেন ভেতরে নড়াচড়া করছে কিছু। কবে কোনো সাড়া শব্দ নেই। এমন কাণ্ডে ভয় পেয়ে যায় স্থানীয়রা। সবার মনে উঁকি দেয় ভেতরে কি আছে জানার জন্য। পরে স্থানীয়রা খবর দেয় পুলিশে।

ঘটনাস্থলে পুলিশ এসে খোলে বিস্কুটের কার্টন। এরপর মিলল সবার মনের প্রশ্নের উত্তর। সবাই দেখলেন ভেতর এক ফুটফুটে নবজাতক। তবে ছেলে শিশুটি যাতে কান্না করতে না পারে তাই তার মুখে স্কচটেপ পেচানো ছিল।

বরগুনার পাথরঘাটা পৌর শহরের বিএফডিসি মৎস্য ঘাট এলাকায় এমন ঘটনা ঘটে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ভোরে নবজাতকটিকে উদ্ধার করে পুলিশ।শিশুটিকে পুলিশি হেফাজতে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে। একই সঙ্গে পুলিশ ওই শিশুর পরিচয় খুঁজছে।

পাথরঘাটা থানার উপপরিদর্শক আবদুল হালিম জানান, বুহস্পতিবার ভোররাতে সংবাদ পেয়ে শিশুটিকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করি। বাচ্চাটি বর্তমানে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকদের তত্বাবধানে রয়েছে।

এ বিষয়ে পাথরঘাটা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ সরকার জানান, উদ্ধার হওয়া শিশুটির পরিচয় খুঁজতে সব ধরনের চেষ্টা চালানো হচ্ছে। প্রাথমিকভাবে শিশুটির সব ধরণের চিকিৎসা নিশ্চিত করতেও সচেতন রয়েছি আমরা।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top