মোল্লাহাটে টিনের ছিদ্র দিয়ে গৃহবধুর ভিডিও ধারণ : প্রতিবাদ করায় তিন ভাইকে কুপিয়ে জখম

IMG_20200918_164335.jpg

গুরুতর জখম তিন ভাই। ছবি: সংগৃহিত।

মোল্লাহাট প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাটে গভীররাতে বাথরমের টিনের বেড়ার ছিদ্র দিয়ে গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণের প্রতিবাদ করায় ওই গৃহবধুর স্বামীসহ আপন তিন ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার নতুন ঘোষগাতী এলাকায় শুক্রবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর জখম তিন ভাই হলেন, মোঃ জাকির শেখ (৪০), জিকরুল শেখ (৩৫) ও আরিফুল (২৬)। ওই রাতেই তাদেরকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে অবস্থা আশংকা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

আহততের পিতা হাসেন শেখ, মা সরুপজান ও ভাই তরিকুল ইসলাম জানান, প্রতিবেশী লোয়াব মোল্লার ছেলে রহমত মোল্লা (৩৫) জিকরুল শেখের স্ত্রী সুমি (২৫)’কে প্রায়ই উত্যক্ত করতো। তার অজান্তে কোন এক সময় বাথরুমের টিনের বেড়া কেটে ছিদ্র করে রাখে। ঘটনার রাত ১টার দিকে গৃহবধূ বাথরুমে গেলে ওই ছিদ্র দিয়ে ভিডিও ধারণ করে রহমত। ভিডিও ধারণকালে বিষয়টি বুঝতে পেরে বাথরুম থেকে বের হয়ে স্বামীকে জানায়। এরপর স্বামী জিকরুল তার অন্যান্য ভাইদের বিষয়টি জানায় এবং তাৎক্ষণিক এর প্রতিকারের জন্য রহমতদের বাড়ি যান। ওই সময় রহমতসহ তার ভাই হেকমত মোল্লা (৩২) ও শ্রাবন (২৫) ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ী কোপাতে থাকে। তখন তারা জীবন বাচাতে দৌড়ে নিজেদের বাড়ি যান। হামলাকারীরা তাদের বাড়িতে যেয়েও ওই তিন ভাইকে কুপিয়ে মাটিতে ফেলে রাখে। এরপর হাসপাতালে নিতেও বাধা দেয়। পরে বিকল্প পথে তাদেরকে হাসপাতালে নেয়া হয়।

রহমতের স্ত্রী রোজিনা (৩০) জানায়, তার স্বামী ঘরে ঘুমিয়ে ছিলো। সে কোন ভিডিও করে নাই। অথচ ওই রাতে তাদের বাড়িতে এসে মিথ্যা ভিডিওর কথা বলে তার স্বামীকে ডেকে তুলে মারপিট করে। এসময় তার শিশু ছেলে সানি (৮)’কে কুপিয়ে যখম করে প্রতিপক্ষ জিকরুলরা।

মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ কাজি গোলাম কবীর বলেন, তিনি ঘটনা স্থলে গিয়ে হামলাকারীদের বাড়ি থেকে ১৫/১৬টি কাঠের ঢাল ও দা/কাচি জব্ধ করা হয়েছে। এছাড়া জাকির শেখের স্ত্রীর বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় কেউ আটক হয়নি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!