ফুলবাড়ীগেটে যুবলীগ নেতার বিরুদ্ধে বানোয়াট সংবাদের প্রতিবাদে বিক্ষোভ

IMG_20190917_1959301.jpg

নিজস্ব প্রতিবেদক, প্রবর্তন | প্রকাশিতঃ ২১:২৪, ১৭ সেপ্টেম্বর ২০১৯

খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও খানজাহান আলী থানা যুবলীগের আহবায়ক মো. সাজ্জাদুর রহমান লিংকনের বিরুদ্ধে ভূল তথ্য দিয়ে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদে মঙ্গলবার সন্ধ্যায় ফুলবাড়ীগেট আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কেসিসি ২নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

কেসিসি ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. শাকিল আহম্মেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এফ এম জাহিদ হাসান জাকিরের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তৃতা করেন ৩৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী খলিফা, সাবেক ছাত্রলীগ ফোরাম নেতা আবু হেনা বাবলু, তরিকুজ্জামান মনির, যুবলীগ নেতা সাইফুল ইসলাম লিটু, শ্রমিক নেতা বায়জিত সরদার, মনির ভূইয়া, ইমরান শেখ, বাদশা হাওলাদার, শিরোমণি তরুণ সংঘের সভাপতি শেখ তরিকুল ইসলাম, রাসেল, হানিফুর রহমানসহ আওয়ামীলীগ, যুবলীগসহ দলের অঙ্গ সংগঠনের নেতারা।

বক্তারা,  লিংকনের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ষড়যন্ত্রকারীদের নীল নকশা বাস্তবায়নে সাংবাদিকদের হাতিয়ার না হওয়ার আবহান জানান। পরে দলীয় কার্যলয় থেকে একটি বিক্ষোভ মিছিল খুলনা যশোর মহাসড়কের ফুলবাড়ীগেটের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top