খুলনায় শ্রমিকের পায়ুপথে হাওয়া দিয়ে সহকর্মী শ্রীঘরে

file-3.jpeg

নিজস্ব প্রতিবেদক: খুলনার ফুলতলায় দুষ্টুমির ছলে মিজানুর রহমান (৩৭) নামের এক শ্রমিকের পায়ুপথে হাওয়া দিয়ে গ্রেফতার হয়েছেন সহকর্মী কালাম শেখ (৪০)।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ কালাম শেখকে কারাগারে প্রেরণ করে।এর আগে বুধবার রাতে তাকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, গত ২ সেপ্টেম্বর বিকালে ফুলতলার তরতিবপুরস্থ জয়তুন ‘অটো রাইচ এন্ড ডাল মিল’র কাজ শেষে শ্রমিকেরা শরীরে লেগে থাকা ডাস্ট অপসারনের জন্য ইয়ার পাম্প ব্যবহার করে। এ সময় দুষ্টমীর ছলে আবুল কালাম তার সহকর্মী মিজানুর রহমানের পায়ু পথে হাওয়া ঢুকিয়ে দেয়। এতে তিনি অসস্থু হয়ে পড়লে প্রথমে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে তার অবস্থা গুরুতর হয়ে পড়লে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি এবং অপারেশন করা হয়। বুধবার সুস্থ হয়ে মিজানুর রহমান হাসপাতাল ছেড়ে বাড়ি আসে।

ফুলতলা থানার ওসি (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ বলেন, এ ঘটনায় মিজানুর রহমান বাদি হয়ে বুধবার দুপুরে সহকর্মী কালাম শেখের বিরুদ্ধে থানায় মামলা (নং-১১, তারিখ: ১৬/০৯/২০) দায়ের করেছেন। মামলায় কালাম শেখে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ২০১৫ সালের ৩ আগষ্ট খুলনার টুটপাড়া এলাকায় রাকিব নামের এক শিশুকে পায়ুপথে হাওয়া দিয়ে হত্যা করা হয়েছিল। ওই ঘটনাটি সারাদেশে বেশ আলোড়ন সৃষ্টি করেছিল।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!