খুলনায় ঘরজামাইয়ের অত্যাচারে অতিষ্ট শ্বশুর বাড়ীর লোকজন

Z-15.jpg

খুলনা জেলার খানজাহান আলী থানাধীন শিরোমণি এলাকায় মাদকাসক্ত ঘর জামাইয়ের বিরুদ্ধে শ্বশুরবাড়ীর লোকজনের উপর অত্যাচারের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে খানজাহান আলী থানায় একটি সাধারন ডায়েরি করা হয়েছে।

থানায় অভিযোগের ভিত্তিতে ও পারিবারিক সূত্রে জানা যায়, শিরোমণি পূর্ব পাড়া ষ্টেশন রোডস্থ রিয়াজ উদ্দিন খানের ছোট বোন সাবিরা সুলতানার সাথে গোপালগঞ্জের গাড়াখোলা গ্রামের বাসিন্দা মৃত আঃ সালাম তালুকদারের পুত্র মুন তালুকদারের বিয়ে হয়। বিয়ের পর থেকে মুন তালুকদার শ্বশুর বাড়ীর বিল্ডিংয়ের নিচ তলায় ঘরজামাই হিসাবে বসবাস করেন।

সাবিরা সুলতানার ভাই রিয়াজ উদ্দিন খান বলেন, বিয়ের পর জানতে পারি সে একজন মাদক সেবী । তাকে মাদক সেবন থেকে বিরত থাকতে বললে বা বাধা দিলে সে আমার বোনকে ও আমাকে বিভিন্ন রকম ভয়ভিতি দেখাত। এ নিয়ে পরিবারের মধ্যে প্রায়শই কলহের সৃষ্টি হত। এমন অবস্থায় আমি তাকে মাদক সেবনে কঠোরভাবে বাধা দিলে গত ১০ সেপ্টেম্বর ২০২০ তারিখ সকাল ১১ টায় ৬/৭ জন অজ্ঞাত লোকজন নিয়ে আমার বাড়িতে এসে আমাকে মারার জন্য উদ্যত হয়। বর্তমানে সে আমাকে বিভিন্ন রকম হুমকি দিচ্ছে।

তিনি আরও বলেন এর আগেও জেলা প্রশাসকের নিকট ১৫/০৭/২০২০ তারিখ অভিযোগ করলেও কোন ব্যবস্থা গ্রহন করে নাই। সর্বশেষ গত ১৩ই সেপ্টেম্বর খানাজাহান আলী থানায় একটি সাধারন ডায়রী করেন রিয়াজ উদ্দিন। জিডি নং – ৫৫৫,তারিখ- ১৩/০৯/২০২০ইং। অত্যাচারিত পরিবার এব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষে হস্তক্ষেপ কামনা করেছেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!