খুলনায় ডেঙ্গু জ্বরে রাতে শিশু বিকেলে বৃদ্ধের মৃত্যু

10-3.jpg

নিজস্ব প্রতিবেদক, প্রবর্তন | প্রকাশিতঃ ১৭:০৯, ১৬ সেপ্টেম্বর ২০১৯

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুসহ ২ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। এ নিয়ে খুলনায় এ পর্যন্ত ১২ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হলো।

হাসপাতালের ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানান, রোববার বিকাল ৪টার দিকে ডেঙ্গু আক্রান্ত ৮ মাসের শিশু রাফিতকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি করা হয়। রাত ১০টার দিকে আইসিইউতে তার মৃত্যু হয়। সে যশোর জেলার মনিরামপুর উপজেলার মোঃ কামরুজ্জামানের ছেলে।

এছাড়া খবিরুদ্দিন (৫০) নামে আরেক ডেঙ্গু রোগী রোববার বিকাল সাড়ে ৬টায় এই হাসপাতালে ভর্তি হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বেলা পৌনে ৪টায় তার মৃত্যু হয়। তার বাড়ি যশোর জেলার অভয়নগরে।

খুলনার সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, খুলনায় এ পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্ত হয়েছে ১ হাজার ২০৬ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে ৯৯ জন, এর মধ্যে নতুন রোগী ৩৭ জন।

খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয় সূত্রে জানা গেছে, খুলনা বিভাগের ১০ জেলায় এ পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্ত হয়েছে ৬ হাজার ৫৬০ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে ৬২৩ জন, এর মধ্যে নতুন রোগী ১৮৮ জন। ১০ জেলায় ডেঙ্গু রোগ সনাক্তের কীটস মজুদ রয়েছে ১৩ হাজার ৮৩৫টি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!