বিয়ে করেছেন প্রতীক হাসান, জানালেন ১৫ মাস পর

protic-cover-20210915145237.jpg

ডেস্ক রিপোর্ট  : দেশ বরেণ্য প্রয়াত সংগীতশিল্পী খালিদ হাসান মিলুর দুই ছেলে প্রতীক হাসান ও প্রীতম হাসান। বাবার মতো তারাও পেশা হিসেবে বেচে নিয়েছেন সংগীতকে। এরইমধ্যে মিডিয়ায় নিজেদের শক্ত অবস্থানও তৈরি করেছেন দুই ভাই। উপহার দিয়েছেন কয়েকটি জনপ্রিয় গানও।

এবার নতুন সুখবর দিলেন প্রতীক হাসান। তিনি বিয়ে করেছেন। স্ত্রীর নাম মৌসুমী হাসান। কনে ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়েন। গত বছরের ২৬ জুন বিয়ে করলেও সেটি এতদিন জানাননি এই গায়ক।

প্রতীক বলেন, ‘বছর দেড়েক আগে মৌসুমীর সঙ্গে আমার পরিচয়। সেখান থেকেই ভালোলাগা। আমাদের পরিবারও বিষয়টি জানতেন। আমরা শিওর ছিলাম আমাদের বিয়ে হবে। আর সেটা জেনেই প্রেম করেছি। অবশেষে শুভ কাজটি সম্পন্ন হওয়ায় খুব ভালো লাগছে।’

প্রতীক আরও জানান, করোনা বাড়ায় ঘরোয়া পরিবেশেই বিয়েটা সারতে হয়েছে। তাই কাউকে জানানো সম্ভব হয়নি। আক্দ, কাবিনের সময় দুই পরিবারের ঘনিষ্ঠ কিছু আত্মীয় উপস্থিত ছিলেন। শিগগির আমরা বড় পরিসরে অনুষ্ঠান করব। তখন সবাইকে বলব।

এই গায়ক আরও জানান, তার স্ত্রী খুব ধর্মপরায়ন। ছবি তুলতে পছন্দ করেন না। পরিবারেরও নিষেধ আছে। সে কারণে স্ত্রীর কোনো ছবি প্রকাশ্যে আনেননি।

উল্লেখ্য, সম্প্রতি আরটিভির সংগীত বিষয়ক নতুন রিয়্যালিটি শো ‘ইয়াং স্টার’-এর প্রধান বিচারক প্যানেলে ইবরার টিপু ও পড়শীর সঙ্গে যুক্ত হয়েছেন প্রতীক হাসান। এছাড়া নতুন গানও তৈরিতেও সময় দিচ্ছেন তিনি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top