এ কোন রূপে কিম কার্দাশিয়ান?

122601_bangladesh_pratidin_kardashian.jpg

ডেস্ক রিপোর্ট : কিম কার্দাশিয়ান আর বিতর্ক সমার্থক! একইভাবে ফ্যাশনকে ট্রেন্ডে পরিণত করা আর কিম সমার্থক। তিনি যা পরেন, আগামী দিনের বিশ্ব সেই পোশাক অনুসরণ কর। এবারেও তার অন্যথা হল না। কিমের মেট গালার পোশাক গোটা বিশ্বের সঙ্গে অবাক করে দিল বলিউডের বেবো তথা কারিনা কাপুরকেও। নিউ ইয়র্কের মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টের অনুষ্ঠানে কিম প্রবেশ করেন আপাদমস্তক ঢেকে। শরীরের সিকি ইঞ্চিও দৃশ্যমান নয় সেই পোশাকে। কালো সেই গাউন থেকে বেরিয়ে রয়েছে শুধু কিমের পনি টেল।

কিম অনুষ্ঠানে প্রবেশ করতেই জ্বলে উঠতে থাকে ক্যামেরার ফ্ল্যাশবাল্ব। এই অনুষ্ঠানে একই পোশাকে কিমকে রেড কার্পেটে সঙ্গ দেন ডিজাইনার ডেমনা ভাসালিয়া। আর সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবি দেখে ওএমজি, হতবাক, অবাক, বিস্মিত সব একসঙ্গে কারিনা কাপুর খান। কিমের সোমবারের ফ্যাশন পিছনে ফেলে দিয়েছে রিহানা, ইরিনা শায়েকের মতো তারকাদের। ক্যামেরার লেন্সজুড়ে শুধু কিমের সেই কালো গাউন।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবির অংশ শেয়ার করে কারিনার হিন্দিতে প্রশ্ন, ‘ইয়ে ক্যায়া হো রাহা হে?’ অর্থাৎ বাংলায় যার অনুবাদ করলে দাঁড়ায়—এটা কী হচ্ছে? জানা গেছে, নিউ ইয়র্কে মেট গালার এই অনুষ্ঠান তহবিল সংগ্রহের স্বার্থে আয়োজন করা হয়েছিল। গতবার করোনার কারণে এই অনুষ্ঠান বাতিল হয়েছিল। তবে এবার সম্ভাব্য জমায়েতের এক-তৃতীয়াংশ অতিথিকে আমন্ত্রণ জানিয়েছিল আয়োজক সংস্থা। প্রতিবার প্রায় ৩০০ অতিথির সমাগম হয় সামাজিক এই অনুষ্ঠানে। এবার অনুষ্ঠানে উপস্থিত তাবড় তারকা, সাংবাদিক প্রত্যেকের জন্যই বাধ্যতামূলক ছিল করোনার দুটি টিকা।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top