দশজনের ম্যান ইউকে হারিয়ে দারুণ শুরু ইয়ং বয়েজের

sports.jpg

ডেস্ক রিপোর্ট : চ্যাম্পিয়ন্স লিগের উদ্বোধনী ম্যাচে সবার নজর ছিল ক্রিস্টিয়ানো রোনালদোর দিকে। ম্যানচেস্টার ইউনাইটেডে প্রত্যাবর্তনের পর লিগের মতো এখানেও নিজের অভিষেক রাঙালেন পর্তুগিজ এই তারকা ফরোয়ার্ড। কিন্তু তার দ্বিতীয় অভিষেক স্মরণীয় হয়নি। দশজনের দলে পরিণত হওয়া ম্যান ইউকে হারিয়ে দারুণ শুরু করেছে ইয়ং বয়েজ।

গতকাল মঙ্গলবার রাতে সুইজ ক্লাবটির মাঠে ১-২ গোলে হেরেছে ওলে গানার সুলশারের শিষ্যরা। ইউনাইটেডের হয়ে একমাত্র গোলটি করেন রোনালদো। ইয়ং বয়েজকে সমতায় ফেরান নিকোলাস এনগামালিও এবং জয় সূচক গোলটি করেন থিওসন জর্দান।

ইকার ক্যাসিয়াসের পর দ্বিতীয় খেলোয়াড় হিসেবে চ্যাম্পিয়ন্স লিগে ১৭৭তম ম্যাচে মাঠে নামেন রোনালদো। ম্যাচের শুরু থেকে প্রতিপক্ষের রক্ষণে চাপ সৃষ্টি করে খেলতে থাকে তার দল ইউনাইটেড।

১৩তম মিনিটে দারুণ সুযোগ তৈরি করে দলকে এগিয়ে দেন রোনালদো। স্বদেশী সতীর্থ ব্রুনো ফার্নান্দেসের বাড়ানো ক্রস সহজে জালে জড়িয়ে চ্যাম্পিয়ন্স লিগে ১৩৫তম গোল করেন তিনি।

৩৫তম মিনিটে প্রতিপক্ষের খেলোয়াড়কে বাজে ট্যাকেল করে সরাসরি লাল কার্ড দেখে মাঠে ছাড়েন অ্যারন বিসাকা। এতেই দশজনের দলে পরিণত হয় ইউনাইটেড। একজন কম নিয়েও প্রথমার্ধে দুর্বার ছিল ইংলিশ ক্লাবটি।

দ্বিতীয়ার্ধে এসে নিজেদের গুছিয়ে আক্রমন বাড়া ইয়ং বয়েজ। ৬৬তম মিনিটে দলকে সমতায় ফেরান এনগামালিও। সিলভান হেফতির বাড়ানো পাসে বল পেয়ে নিখুঁত শটে ইউনাইটেড গোলরক্ষকে ফাঁকিয়ে দেন তিনি। যোগ করা সময়ের পঞ্চম মিনিটে গোল করে ইয়ং বয়েজের জয় নিশ্চিত করেন জর্দান। পরাজয় নিয়ে সুইজারল্যান্ড ছাড়বে ম্যান ইউ।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top