সাভার শিল্প এলাকায় চাঁদাবাজির কোনো সুযোগ নেই : ত্রাণ প্রতিমন্ত্রী

savar-1-20210915142107.jpg

ডেস্ক রিপোর্ট : সাভার একটি বিনিয়োগবান্ধব শিল্প এলাকা বলেই দেশি ও বিদেশি উদ্যোক্তারা এখানেই বিনিয়োগ করছেন বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

বুধবার(১৫ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়া ডিইপিজেড-সংলগ্ন হাশেম প্লাজার দ্বিতীয় তলায় একটি রেস্টুরেন্ট উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এ মন্তব্য করেন।

ত্রাণ প্রতিমন্ত্রী বলেন, সাভার অনেক উন্নত হচ্ছে। সাভারে প্রতিদিনই নতুন নতুন কিছু প্রতিষ্ঠান উদ্বোধন হচ্ছে। বিনিয়োগবান্ধব এলাকা বলেই এসব সম্ভব হচ্ছে। আর এ কারণেই এখানে এখানে শিল্প-বাণিজ্যের প্রসার হয়েছে।

তিনি আরও বলেন, সাভারের রাজনৈতিক নেতাকর্মীরা এলাকার পরিবেশ সুন্দর রেখেছেন। সারা দেশ থেকে এসে মানুষ এখানে কর্মসংস্থানের সুযোগ পেয়েছেন। এ ছাড়া অনেক বিদেশিরাও এখানে এসে কাজ করছেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতাকর্মীদের নিজের পায়ে দাঁড়ানোর জন্য বলেছেন। নিজের আয় দিয়ে রাজনীতি করলে আওয়ামী লীগ আরও বেগবান হবে। সাভার শিল্প এলাকায় চাঁদাবাজির কোনো সুযোগ নেই। এখানে যেন কোনো প্রকার চাঁদাবাজি না হয়, সেদিকে নেতাকর্মীদের খেয়াল রাখার নির্দেশ দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলে ধামসোনা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ সাইফুল ইসলাম, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার, যুগ্ম আহ্বায়ক মইনুল ইসলাম ভুইয়াসহ আরও অনেকে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top