সাইকোলজিক্যাল থ্রিলারে শ্রাবন্তীর সঙ্গী প্রিয়াঙ্কা

1631693045_srabonti-priyanka.jpg

ডেস্ক রিপোর্ট : টলিউড পরিচালক অংশুমান প্রত্যুষ তৈরি করতে চলেছেন একটি সাইকোলজিক্যাল থ্রিলার ছবি, যার নাম ‘ধাপ্পা’। আর এই ছবিতেই প্রথমবার জুটি বাঁধছেন টলিউডের প্রথম সারির দুই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার। ১৫ সেপ্টেম্বর থেকে দক্ষিণ ২৪ পরগণার শাসনে শুটিং শুরু হবে এই ছবির। ইতিমধ্যেই দুই নায়িকা প্রস্তুতি শুরু করে দিয়েছেন। শ্রাবন্তী রয়েছেন কড়া ডায়েটে। অন্যদিকে, প্রিয়াঙ্কা কিছুদিন আগেই জানিয়েছিলেন যে, নিজেকে পুরোদস্তুর ভেঙেচুড়ে চ্যালেঞ্জিং চরিত্রের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

জানা গিয়েছে, এই ছবি একেবারেই প্রিয়াঙ্কা ও শ্রাবন্তীর। এই ছবিতে থাকছে না কোনও নায়ক। দুই নারীর মনস্তত্ত্ব নিয়েই তৈরি হয়েছে এই ছবির গল্প। এই ছবিতে শ্রাবন্তী এমন এক চরিত্রে অভিনয় করছেন, যে নিজেকে বাইরের মানুষদের থেকে সরিয়ে রাখেন। এক বৃষ্টির রাতে ঘটনাচক্রে শ্রাবন্তীর বাড়িতে এসে উপস্থিত হয় প্রিয়াঙ্কা। তারপরই গল্প নেয় এমন মোড় নেবে যা কিনা চমকে দেবে সবাইকে। এমনটাই জানিয়েছেন ছবির পরিচালক।

শ্রাবন্তী বলেন, ‘এই ছবিতে আমার লুক নিয়ে একটু এক্সপেরিমেন্ট করতে হচ্ছে। মেদ ঝরাতে হবে। আর তাই তো কড়া ডায়েটের মধ্যে দিয়ে যাচ্ছি। লিকুইড ডায়েট ফলো করছি। আর প্রিয়াঙ্কার সঙ্গে প্রথম কাজ করব। খুব এক্সাইটেড ছবিটা নিয়ে।’ প্রিয়াঙ্কার কথায়, ‘এরকম ধরনের ছবি খুব কম হয়। ছবির গল্পটাই দারুণ ইন্টারেস্টিং। আর শ্রাবন্তীর সঙ্গে কাজ করার জন্যও মুখিয়ে আছি।’

এদিকে কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অভিমন‍্যু মুখার্জী পরিচালিত ছবি ‘লকডাউন’। লকডাউনের সময় আর্থ-সামাজিক প্রেক্ষাপট ও মানসিকতা নিয়ে তৈরি এই ফিল্মে অভিনয় করেছেন শ্রাবন্তী। ‘লকডাউন’-এ তার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছে। এছাড়া মুক্তি পেয়েছে শ্রাবন্তী ও সোহম জুটি ওয়েব সিরিজ ‘দুজনে’। সিরিজটিতেও শ্রাবন্তীর কাজ দর্শকরা পছন্দ করেছিল। অন্যদিকে, শ্রীজাত-র পরিচালনায় তৈরি ‘মানবজমীন’ ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top