শোকে কাতর শেহনাজের দেখভাল করছেন সিদ্ধার্থের মা!

untitled-22-20210915121127.jpg

ডেস্ক রিপোর্ট  :  ভারতের জনপ্রিয় রিয়্যালেটি শো ‘বিগ বস ১৩’র সবচেয়ে জনপ্রিয় প্রতিযোগীদের একজন ছিলেন সিদ্ধার্থ শুক্লা। গত ২ সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। মন ভাঙে গোটা দেশের। সিদ্ধার্থ শুক্লার এভাবে চলে যাওয়ায় মানসিকভাবে ভেঙে পড়েন অনেকেই।

তবে সবচেয়ে বেশি কষ্ট পেয়েছেন সিদ্ধার্থের মা রীতা শুক্লা ও প্রেমিকা শেহনাজ গিল। শোকে কাতর শহেনাজের ছবি লেন্সবন্দি হয়ে ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়েছিল নিমেষে। সদাহাস্য শেহেনাজের ওই ভিডিও এখনও চোখে ভাসে ভক্তদের।

মাঝে খবর আসে, সিদ্ধার্থের শেষকৃত্যে যেরকম ভেঙে পড়েছিলেন সেই অবস্থা কাটিয়ে উঠতে পারছেন না কিছুতেই। খাওয়া নেই, ঘুম নেই তার। শোকে পাথর হয়ে গেছেন। এমনকী, তার শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত গোটা পরিবার।

তবে শেহনাজের খেয়াল রাখছেন সিদ্ধার্থের মা নিজে। সম্প্রতি তার মা বলেছেন, ‘শেহনাজকে তাড়াতাড়ি কাজে ফিরতে হবে। তাহলেই এই শোক কাটিয়ে উঠতে পারবে সে।’ রীতা জানিয়েছেন, তিনি চান না তার ছেলের শোকে নিজের জীবন নষ্ট করুক শেহনাজ। তাই তিনি নিজেই শেহনাজের দায়িত্ব নিয়েছেন। শেহনাজকে তিনি বুঝিয়েছেন, যত তাড়াতাড়ি সম্ভব যেন শুটিংয়ে যান।

সম্প্রতি শেহনাজের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অভিনব শুক্লা ও রুবিনা দিলায়েক। রুবিনা ও অভিনব সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘এখন আগের থেকে একটু ভালো আছে শেহনাজ। কথাও বলছে অল্প। আশা করা যায় এই শোক ও খুব জলদি কাটিয়ে উঠবে।’

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top