কঙ্গনার বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন

130822_bangladesh_pratidin_kangana.jpg

ডেস্ক রিপোর্ট : বলিউডের আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওতের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেছেন স্বনামধন্য গীতিকার ও কবি জাভেদ আখতারের আইনজীবী। আদালতে শুনানিতে কঙ্গনা হাজির না হওয়ায় এ আবেদন করা হয়। তবে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন আপাতত স্থগিত রেখেছেন আদালত। পরবর্তী শুনানিতে কঙ্গনা হাজির না হলে গ্রেফতারি পরোয়ানা জারি করা হতে পারে।

বলিউড ‘কুইন’ কঙ্গনার আইনজীবী জানিয়েছেন, করোনার উপসর্গ থাকায় আমার মক্কেল হাজির হতে পারেননি। তিনি পরবর্তী শুনানিতে থাকবেন।

উল্লেখ্য, গত বছর মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসা থেকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধার করা হয়। এরপরই বলিউডের প্রভাবশালী ব্যক্তিদের ভূমিকা প্রশ্নের মুখে পড়ে। অভিযোগ উঠে স্বজনপ্রীতির, যার কারণে অনেক কাজ হাতছাড়া হয়েছিল সুশান্তের। বলিউডের রাজনীতির মধ্যে পড়ে গিয়ে সুশান্ত হতাশায় ডুবে যান এমন খবরও বেরিয়েছে। তবে সুশান্ত আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছিল- তা এখনো জানা যায়নি।

এর মধ্যেই কঙ্গনা নতুন তথ্য জানান। কয়েক বছর আগে বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশনকে ‘সাবেক প্রেমিক’ তকমা দিয়ে মন্তব্য করেছিলেন কঙ্গনা। এরপর অভিনেত্রীর বিরুদ্ধে মামলা করেন হৃত্বিক। সেসময় জাভেদ আখতার কঙ্গনাকে বাড়িতে ডেকে হুমকি দেন বলে অভিযোগ করেন অভিনেত্রী। তাকে ক্ষমা চাইতে বলেন হৃত্বিকের কাছে। কঙ্গনার দাবি, জাভেদ তাকে বলেছিলেন, ‌‘তুমি ক্ষমা চাও। নাইলে তোমার দাঁড়ানোর জায়গা থাকবে না। তুমি ধ্বংস হয়ে যাবে, নিজেকে শেষ করে ফেলতে বাধ্য হবে।’

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top