অবশেষে প্রেম স্বীকার করলেন নার্গিস ফাখরি

130619nargis-fakhri20160802070022.jpg

ডেস্ক রিপোর্ট  :  ২০১৪ সালে উদয় চোপড়া ও নার্গিস ফাখরির কথিত প্রেম বলিউডে ছিল বহুল চর্চিত বিষয়। দুই তারকাকে বিভিন্ন পার্টিতে নিয়মিতই দেখা যেত, ছুটি কাটাতেও যেতেন একসঙ্গে। কেবল প্রেমের কথা জিজ্ঞেস করলেই চুপ করে যেতেন। তাঁদের প্রেম নিয়ে এতটাই চর্চা হয়েছে যে খোদ উদয় চোপড়া টুইট করে জানান তাঁরা স্রেফ বন্ধু। তবে ঘটনার বছর ছয়েক পর মুখ খুললেন নার্গিস।

এক সাক্ষাৎকারে জানালেন উদয়ের সঙ্গে পাঁচ বছর প্রেমের কথা, ‘উদয় ও আমি পাঁচ বছর প্রেম করেছি। সে ভারতে পরিচয় হওয়া সবচেয়ে সুন্দর মানুষ। কিন্তু সম্পর্ক নিয়ে সবাই আমাকে মুখ বন্ধ রাখতে বলত। তবে ওর সঙ্গে প্রেমের কথা কখনো প্রকাশ করতে পারিনি, সে জন্য এখন অনুশোচনা হয়। মনে হয় পাহাড়ের চূড়ায় দাঁড়িয়ে চিৎকার করে বলি, আমি খুব সুন্দর মনের মানুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলাম।’

প্রথমবারের মতো উদয়ের সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেও তাঁদের সম্পর্ক কবে, কিভাবে ভেঙে যায় সেটা অবশ্য জানাননি ‘রকস্টার’ অভিনেত্রী। ধারণা করা হয়, ২০১৬ সালে সম্পর্ক ভেঙে যাওয়ার কারণেই ভারত ছেড়ে যুক্তরাষ্ট্র পাড়ি জমান নার্গিস। যদিও তাঁর প্রতিনিধি জানিয়েছিলেন, অসুস্থতার কারণে ভারত ছেড়েছিলেন নার্গিস। ২০২০ সালে বলিউডে ফেরার পরিকল্পনা থাকলেও কভিডের কারণে সেটা পিছিয়ে যায়।

ভারত ছাড়লেও বরুণ ধাওয়ান, ইলিয়ানা ডি’ক্রুজ, হুমা কুরেশিসহ কয়েকজন তারকার সঙ্গে নিয়মিত যোগাযোগ হয় বলেও জানান নার্গিস।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top