খুলনায় করোনা রোগীদের সেবাদানকারী ৩৭  চিকিৎসককে সম্মামনা 

Khulna-Risingbd-2107071659-SM-1.jpg

বিজ্ঞপ্তি : খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতাল সংলগ্ন ২০০ শয্যা বিশিষ্ট ডেডিকেটেড করোনা হাসপাতালে করোনা রোগীদের যেসব চিকিৎসকগন সেবা প্রদান করেছে তাদের কাজের স্বীকৃতি স্বরূপ সম্মামনা প্রদান ও আলোচসা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ মেপ্টেম্বর) রাত ৯টায় নগরীর একটি অভিজাত হোটেলে তাদের এ সম্মামনা প্রদান করা হয়। ২০০ শয্যা বিশিষ্ট ডেডিকেটেড করোনা হাসপাতলের কোভিড-১৯ ম্যানেজমেন্ট কমিটি উদ্যোগে উক্ত অনুষ্ঠানটি আয়োজনা করা হয়। সভাটি পরিচালনা করেন কোভিড-১৯ ম্যানেজমেন্ট কমিটি এর সহকারি কো- অডিনেটর ডা.মো: জিল্লুর রহমান তরুন।

খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের পরিচালক ডা: মো: রবিউল হাসানের সভাপত্বিতে সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা: জসিম উদ্দিন হাওলাদার। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা: মো: আব্দুল আহাদ, খুলনা স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ও বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন (বিএমএ) খুলনা সাধারন সম্পাদক এবং কলেজের উপধাক্ষ্য ডা.মো: মেহেদী নেওয়াজ. একই সাথে তিনি কোভিড-১৯ ম্যানেজমেন্ট এর চীপ কো-অর্ডিনেটর খুলনা সিভিল সার্জন ডা: নিয়াজ মোহাম্মদ, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের রেসপিরেটরী মেডিসিন বিভাগের প্রধান সহকারি প্রফেসর ডা: মো: খসরুল আলম মল্লিক, সাবেক খুমেক হাসপাতালের অ্যানসথেসিয়া বিভাগের সহকারি প্রফেসর ডা: শেখ ফরিদ উদ্দিন আহমেদ, তিনি এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন সহকারি প্রফেসর (মেডিসিন) ডা: প্রীতিষ তরফদার, খুমেক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা: সুহাস রঞ্জন হালদার। ডা: মেহেদী হাসান রানা, করোনা সেবদানকারীদদের পক্ষে বক্তব্য রাখেন।

সম্মামনা প্রদানের সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় পরিচালক ডা: জসিম উদ্দিন হাওলাদার বলেন, মহামারী করোনার সময় যেসব চিকিৎসকরা সাহসের সাথে রোগীদের সেবা প্রদান করেছেন তাদের অবদান অপরিসীম। ওই সব চিকিৎসকদের দিন-রাত অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে করোনা রোগীদের সুস্থ করে তুলেছেন। তাদের এই সহাসী ভুমিকার জন্য সবাই প্রশাসংসা করেছেন। পরে প্রধান অতিথি করোনা রোগীদের চিকিৎসা প্রদানকারী কাজের স্বীকৃত স্বরুপ হিসেবে ৩৭ জন চিকিৎসকদের সম্মামনা প্রদান করেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top