রিয়ালের বিরুদ্ধে অভিযানে নামছে ইন্টার মিলান

image-275536-1631696274.jpg

ডেস্ক রিপোর্ট : ইতালির ক্লাব ইন্টার মিলান ইউরোপের সর্বোচ্চ লিগে অভিযান শুরু করতে চলেছে। যাদের প্রতিপক্ষ স্পেনের জায়ান্ট রিয়াল মাদ্রিদ। দু’দলই আজ রাতে (রাত একটায়) মাঠে নামছে।

দিবালা, মোরাতাদের দাপটে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে দুরন্ত জয় পেয়েছে জুভেন্টাস। মালামোকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে অভিযানের শুরুটা ভালোই করে তুরিনের দলটি। অভিযানের শুরুটা দুর্দান্ত করতেই মরিয়া ইন্টার মিলান কোচ সিমোনে ইনজাগি।

চ্যাম্পিয়ন্স লিগের সর্বশেষ তিনটি আসরে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়েছে ইন্টার মিলানকে। শুধু তাই নয় প্রায় এক দশক আগে তারা শেষবার ইউরোপের সর্বোচ্চ প্রতিযোগিতাটির নকআউট পর্বে খেলেছে। ২০১১ সালের পর আর নকআউট পর্যায়ে পৌঁছাতে পারেনি ইন্টার মিলান। তবে রিয়াল ম্যাচের আগে অতীত নিয়ে ভাবতে একেবারেই রাজি না ইনজাগি। দলের দায়িত্ত্ব নেওয়ার পর চ্যাম্পিয়ন্স লিগে ভালো ফলের আশা করছেন তিনি।

আন্তোনিও কন্তের কোচিংয়ে গত মরসুমে সেরি আর শিরোপা জিতলেও চ্যাম্পিয়ন্স লিগ ভীষণ হতাশার কেটেছিল মিলানের দলটি। গত মরসুমেও রিয়াল মাদ্রিদের সাথে একই গ্রুপে ছিল ইন্টার মিলান। দুই লিগের দুই ম্যাচেই হারের মুখ দেখতে হয় ইন্টারকে। ৬ ম্যাচের মাত্র একটিতে জিতে গ্রুপের শেষ স্থানে থেকে মরসুম শেষ করেছিল তারা। এবার নতুন করে শুরু করার প্রত্যয় নিয়ে দলের দায়িত্বে এসেছেন ইতালিয়ান কোচ ইনজাগি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top