বসুন্ধরা আবাসিক এলাকা থেকে বিদেশি অস্ত্রসহ গ্রেফতার ১

00-20210914154838.jpg

ডেস্ক রিপোর্ট  :  রাজধানীর ভাটারার বসুন্ধরা আবাসিক এলাকা থেকে বিদেশি আগ্নেয়াস্ত্রসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) ওয়ারী বিভাগ।

গ্রেফতারের নাম মো. ফয়েজ আহমেদ ওরফে ফয়জুল ইসলাম ওরফে ফয়সাল ইসলাম ওরফে রাসেল ওরফে ভাগ্নে রাসেল ওরফে ভাইয়া রাসেল ওরফে জামাই রাসেল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে ডিবি সূত্রে জানা গেছে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ডিবি ওয়ারী বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ টিমের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. শামসুল ইসলাম ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শামসুল ইসলাম বলেন, সোমবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে গোপন তথ্যের ভিত্তিতে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে মো. ফয়েজ আহমেদকে গ্রেফতার করা হয়। এ সময় তার সঙ্গে আরও কয়েকজন ছিল। কিন্তু তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। ফয়েজ আহমেদকে তল্লাশি করে স্পেনের তৈরি একটি পিস্তল এবং ম্যাগজিনে লোডেড অবস্থায় দুই রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।

গ্রেফতার হওয়া ফয়েজ আহমেদ অস্ত্র বা মাদক ব্যবসার সঙ্গে জড়িত কি-না তা জানতে চাইলে তিনি বলেন, বিভিন্ন অপরাধের অভিযোগে তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তিনি মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকতে পারেন। অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত থাকার কোনো তথ্য পাইনি। তাকে আদালতে রিমান্ড আবেদন করে পাঠিয়েছি। রিমান্ড মঞ্জুর হলে জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে আরও তথ্য পাওয়া যাবে বলে আশা করছি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top