তুরস্কে ফ্যানদের সঙ্গে নাচলেন সালমান খান,

1631597132_salman-khan.jpg

ডেস্ক রিপোর্ট : এই মুহূর্তে ‘টাইগার থ্রি’ ছবির শ্যুটিংয়ের জন্য তুরস্কে রয়েছেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। ছবির শ্যুটিংয়ের পাশাপাশি কিছুদিন আগে তারা তুরস্কের পর্যটন মন্ত্রীর সঙ্গে দেখাও করে এসেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইজানের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ভাইজান তার জনপ্রিয় ছবি ‘মুঝসে শাদি করোগি’র হিট ‘জিনে কে হে চার দিন’ গানে নেচে অনুরাগীদের মাতিয়ে দিচ্ছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সালমান খানের যে নাচের ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে ভাইজান বাজনার তালে তালে নাচছেন। ভিডিওতে ভাইজানকে নীল রঙের একটি শার্টে এবং ব্লু জিন্সে দেখা গিয়েছে। এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর এটি দেখে বেশ মজা পেয়েছেন তার অগণিত ভক্তগন। তার নাচের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে প্রচুর। সোশ্যাল মিডিয়ায় সালমান খানের যেকোনো ভিডিওই ভাইরাল হয় নিমেষের মধ্যে। এটিও তার ব্যতিক্রম নয়।

তুরস্কেও যে অভিনেতার লক্ষ লক্ষ ভক্ত রয়েছে, তা আবারও স্পষ্ট হল এই ভিডিও থেকে। পাশাপাশি বোঝাই যাচ্ছে ‘টাইগার থ্রি’ টিম সেখানে গিয়ে কীভাবে মাতিয়ে রেখেছে সেখানকার মানুষদের। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া সালমান খানের ভিডিওটিতে অভিনেতাকে একেবারে নিজস্ব স্টাইলে নাচতে দেখা যাচ্ছে। যা দেখে ভিডিওর নিচে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেট নাগরিকরা। তাদের কেউ কেউ লিখেছেন,’সালমান খানকে খুব মিষ্টি লাগছে। যখন ও নাচছে খুব ভালো লাগছে।’ আবার কেউ লিখেছেন, ‘সালমান খানই সবথেকে সেরা এন্টারটেনার।’

প্রসঙ্গত, ‘এক থা টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘টাইগার থ্রি’। শোনা যাচ্ছে সালমান খান, ক্যাটরিনা কাইফের সঙ্গে এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে ইমরান হাশমিকেও। যদিও কারও পক্ষ থেকেই সেই কথা সরাসরিভাবে ঘোষণা করা হয়নি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top