খুলনার রূপসায় ১ম শ্রেণীর ছাত্রী ধর্ষণ 

Untitled-15-2010091737-1.jpg

রূপসা প্রতিনিধিঃ খুলনার রূপসায় রামনগর গ্রামে ১ম শ্রেণীতে পড়ুয়া ৯ বছর বয়সী এক শিশু গত ১৪ সেপ্টেম্বর সাড়ে ৭টার দিকে ধর্ষণের শিকার হয়েছে।

ধর্ষণের শিকার শিশুটির মা জানান, ঘটনার দিন সকলে প্রাইভেট পড়ার জন‍্য পার্শ্ববতী সরদার বাড়ির মধ‍্যে দিয়ে হেঁটে যাওয়ার সময় মূসা সরদার তার মেয়ের মূখ চেপে ধরে একটি বাড়ীতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে শিশুটিকে উদ্ধার করা হলে মূসা স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় তার ভাইয়েরা বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে এবং হুককি-ধামকি প্রদান করে। অভিযুক্ত মূসা সরদার মৃত হাসেম সরদারের ছেলে।

এলাকাবাসী জানায়, সে স্থানীয় মৎস্য ব‍্যবসায়ী জলিল হত‍্যা মামলার আসামী। স্থানীয় কিছু ব‍্যাক্তিবর্গ ধর্ষণের শিকার শিশুটিকে থানায় নেওয়ার পরামর্শ দেন। পরবর্তীতে তাকে থানায় নেওয়া হলে ধর্ষণের শিকার শিশুটির মা বাদী হয়ে ধর্ষকের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। থানা থেকে শিশুটিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে প্রেরণ করা হয়।

এ বিষয় রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরদার মোশাররফ হোসেন বলেন, আইনগত ব‍্যবস্থা নিচ্ছি। আসামীকে ধরার অভিযান পরিচালনা করছি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top