যেসব অভিনব পোশাকে ‘মেট গালা ২০২১’-এ তারকারা

1631604930_met-gala.jpg

ডেস্ক রিপোর্ট :  নিউ ইয়র্কের ‘মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টস কস্টিউম ইনস্টিটিউট’-এর বার্ষিক অনুষ্ঠান হল মেট গালা। ইনস্টিটিউটের প্রতি বছরের ফ্যাশন প্রদর্শনী শুরু হয় এই অনুষ্ঠানের মাধ্যমেই। তারকারা অভিনব সব পোশাকে দেখা দেন। প্রদর্শনীর থিমের সঙ্গে মিলিয়েই সাজেন তারাও।

এ বছর ৭৫-এ পা দিল কস্টিউম ইনস্টিটিউট। সে উপলক্ষে আমেরিকার আধুনিক ফ্যাশনকে উদযাপন করাই ছিল উদ্দেশ্য। থিম ছিল ‘ইন আমেরিকা: আ লেক্সিকন অব ফ্যাশন’। তারকারা নিজের ফ্যাশন ভাবনায় তুলে ধরলেন এ বছরের থিম।

সাদা কার্পেটে পা রাখার আগে নিজের মুখে অতি যত্নে মেকআপ করে থাকেন তারকারা। কিন্তু মুখই দেখতে দিলেন না কিম কারদাশিয়ান। আগাগোড়া কালোয় মোড়া এমন পোশাকেই নজর কাড়লেন কিম। যদি না বলে দেওয়া হয়, কেউ বুঝতে পারবেন না যে ইনিই হলেন বিখ্যাত কিম কারদাশিয়ান। এছাড়া টেনিস তারকা সেরেনা উইলিয়ামস এলেন রঙিন সাজে। এসে জানালেন, পর্দার সুপার হিরোদের দেখেই এই পোশাক পরার কথা ভেবেছেন তিনি।

সুপার মডেল ইমনের সাজ যেন একেবারেই আলাদা। মাথার পিছনে বসানো সাদা আর সোনালি হেড পিস দেখাল চক্রের মতো। যেন এক অন্য গ্রহ থেকে এলেন এই তারকা! আরো নজর কেড়েছে অলিম্পিকে সোনা জয়ী অ্যাথলিট সিমোনে বাইলসের সাজ। ৯৮ পাউন্ড ওজনে পোশাকে হোয়াইট কার্পেটে দেখা গেল তাকে। পপ তারকা বিলি এলিশের সাজ অনেকের মনেই প্রশ্ন জাগালো, মেরিলিন মুনরো কি ফিরে এলেন?

আমেরিকার ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের সৎ মেয়ে, ফ্যাশনের ছাত্রী এবং মডেল এলা এমহফ আগেই গোটা বিশ্বের নজর কেড়েছেন। এ বার তাকে দেখা গেল মেট গালা হোয়াইট কার্পেটেও। লাল পোশাক, সঙ্গে লাল স্নিকার্সেই আমেরিকার আধুনিক ফ্যাশন তুলে ধরলেন তিনি।

দামি পাথরের কাজ করা ‘নেকেড ড্রেস’ নামের স্বচ্ছ পোশাকে দেখা গেল কেন্ডাল জেনারকে। ইনস্টাগ্রামের ফ্যাশন এবং শপিংয়ের শীর্ষকর্তা ইভা চেন এলেন
বাহারী রঙের পোশাকে, যেন মেট গালাতেও তুলে ধরলেন ইনস্টাগ্রামের মুড। র‌্যাপার লিল ন্যাস এক্স কখনও কোনও বাধা মানেন না। নিজের কাজ ও সাজের মাধ্যমে সে কথা বুঝিয়ে দিতেও ছাড়েন না। মেট গালায় তাকে দেখা গেল তিন রকম সাজে।

এবারের মেট গালায় আনুষ্ঠানিক ভাবে একসঙ্গে দেখা গেল জেনিফার লোপেজ ও বেন অ্যাফলেককে। তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছিল। সেই গুঞ্জনে সিলমোহরও দেয় নেটমাধ্যমে প্রকাশিত ছবি। এ বার সামাজিক অনুষ্ঠানেও দেখা দিলেন এই যুগল। হোয়াইট কার্পেটে অবশ্য আলাদাই হাঁটলেন জেনিফার ও বেন। দেখা যায়, ডিজাইনার র‌্যোলফ লরেনের পোশাকে সেজেছেন যুগল।

ইতিমধ্যে ‘শিটস্ ক্রিক’ দেখে ফেলেছেন অনেকেই। পোশাকে মানচিত্র, পাদুকায় ফুল নিয়ে বাকিদের থেকে একেবারেই আলাদা সাজে হোয়াইট কার্পেটে দেখা দিলেন ‘শিটস্ ক্রিক’ সিরিজের তারকা ড্যান লেভি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top