যুবক আহত

মধ্যরাতে ঘরের ভেতর বিকট শব্দে বোমা বিস্ফোরণ

120127Untitled-1.jpg

ডেস্ক রিপোর্ট : যশোরের অভয়নগরে ঘরের ভেতর বোমা তৈরির সময় তা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে শফিকুল ইসলাম শপ্পা (৩৬) নামের এক যুবক গুরুতর আহত হয়েছেন।

গতকাল সোমবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার রাজঘাট এলাকায় কার্পেটিং জুট মিলসংলগ্ন বাজারে এ ঘটনা ঘটে।আহত শপ্পা ওই এলাকার ইব্রাহিম মোল্যার ছেলে।

শপ্পার পরিবার ও প্রতিবেশীরা জানান, মধ্যরাতে শপ্পার ঘরে বিকট শব্দে কিছু বিস্ফোরিত হয়। এর পর ওই ঘরে গিয়ে শপ্পাকে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ওই রাতেই তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন হাসপাতালের জরুরি  বিভাগের চিকিৎসক।

এ ব্যাপারে জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাদিয়া জাহান মুঠোফোনে বলেন, শপ্পা নামের একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাকে খুলনা মেডিক্যালে পাঠানো হয়েছে। বোমার স্প্রিন্টারে তার চোখ, মুখসহ শরীরের সামনের অংশে ক্ষত সৃষ্টি হয়েছে। এছাড়া তার শ্বাসনালীও ক্ষতিগ্রস্ত হয়েছে।

অভয়নগর থানার ভরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শামীম হাসান বলেন, নিজ ঘরে বোমা তৈরির সময় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রাতে ঘটনাস্থল পরিদর্শনের সময় আহত শপ্পার ঘরের খাটের নিচ থেকে পাঁচটি রামদা ও বিস্ফোরিত বোমার স্প্রিন্টার উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে শপ্পার বিরুদ্ধে আজ মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে মামলা দায়ের করা হয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top