স্থগিত থাকা পরিকল্পনা মন্ত্রণালয়ের নিয়োগ পরীক্ষা ২৪ সেপ্টেম্বর

24-2109130801.jpg

ডেস্ক রিপোর্ট : পরিকল্পনা মন্ত্রণালয়ের বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের (আইএমইডি) স্থগিত থাকা নিয়োগ পরীক্ষা আগামী ২৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) পরিকল্পনা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শাহেদুর রহমানের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আইএমইডি’র আওতায় অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, হিসাবরক্ষক, ক্যাশিয়ার, কম্পিউটার অপারেটর এবং অফিস সহায়ক পদের গত ১২ এপ্রিলের স্থগিতকৃত লিখিত পরীক্ষা আগামী ২৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। আগামী ২৪ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৩টায় আগারগাঁওয়ের শের-ই-বাংলা নগর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বৈধ প্রার্থীদের তালিকা আইএমইডি’র ওয়েবসাইটে দেওয়া আছে এবং তাদের বর্তমান ঠিকানায় ডাকযোগে প্রবেশপত্র পাঠানো হয়েছে।

আইএমইডি থেকে আরও জানানো হয়, যে সব বৈধ প্রার্থী যথাসময়ে প্রবেশপত্র পাননি তাদের জন্য আগামী ২২ ও ২৩ সেপ্টেম্বর বেলা ১১টা থেকে দুপুর ২টার মধ্যে বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ (ভবন-১১, কক্ষ নং-১০, পরিকল্পনা কমিশন চত্বর, শের-ই-বাংলা নগর, ঢাকা-১২০৭) থেকে ডুপ্লিকেট প্রবেশপত্র ইস্যু করা হবে। ডুপ্লিকেট প্রবেশপত্রের জন্য প্রার্থীকে অবশ্যই আবেদন ও প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত ২ কপি ছবি সঙ্গে আনতে হবে। প্রার্থীকে অবশ্যই মাস্ক পরাসহ অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হয়ে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top