সিদ্ধান্তে অনড় লিজা

image-464532-1631482392.jpg

ডেস্ক রিপোর্ট : একটি সংগীত প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা দিয়ে পেশাদারি গানের ভুবনে আসেন কণ্ঠশিল্পী সানিয়া সুলতানা লিজা। কাভার গানের পাশাপাশি নতুন মৌলিক গান প্রকাশ করেও শ্রোতাদের কাছে সমাদৃত তিনি। এই শিল্পী টিভি ও স্টেজ অনুষ্ঠানে নিয়মিত পারফর্ম করতে থাকেন।

তবে করোনাকাল শুরু হওয়ার পর থেকে এখন পর্যন্ত অন্য ধরনের গানের অনুষ্ঠান করলেও স্টেজ অনুষ্ঠান থেকে এখনো নিজেকে সরিয়ে রেখেছেন। তার চিন্তা একটাই- আর তা হলো করোনা পরিস্থিতি পুরোপুরি নিয়ন্ত্রণে আসার আগে আর ফিরছেন না স্টেজ অনুষ্ঠানে।

এ প্রসঙ্গে লিজা বলেন, অনেকেই এখন স্টেজ শো করছেন। তবে আমি আরও কিছু সময় অপেক্ষা করতে চাই। এছাড়া অন্য সময়ে গান নিয়ে এতই ব্যস্ত থাকতাম যে অবসর বলে কোনো কিছু ছিল না। তাই এ সুযোগে একটু অবসরও কাটাচ্ছি।

সাম্প্রতিক সময়ে লিজা ও বেলাল খানের গাওয়া শ্রোতাপ্রিয়তা পাওয়া ‘পাখি’ গানটির ভিউ দিন দিন বেড়েই চলেছে। মুসা কে মাহমুদের লেখা ও বেলাল খানের সুর করা লিজা ও বেলালের গাওয়া এই গানটি এরই মধ্যে ১ কোটি ৫০ লাখ ভিউয়ার্স উপভোগ করেছেন।

এদিকে লিজা জানান, এরই মধ্যে তার কয়েকটি নতুন গানের কাজ শেষ করা আছে। গানগুলোর সুর সঙ্গীত করেছেন শওকত আলী ইমন, নাজির মাহমুদ, আদিবসহ বেশ কয়েকজন। করোনা পরিস্থিতি আরও স্বাভাবিক না হলে তিনি গানগুলোর মিউজিক ভিডিও নির্মাণে যেতে পারছেন না। এরই মধ্যে গত জাতীয় শোক দিবসে ইউটিউবে প্রকাশ হয়েছে লিজার গাওয়া ‘সেদিন আকাশে শ্রাবণের মেঘ ছিল’। গানটি প্রথম গেয়েছিলেন রবীন্দ্র সঙ্গীতশিল্পী সাদী মুহাম্মদ। গানটি লিখেছেন ড. আবু সাঈদ, সুর করেছেন সাদী মুহাম্মদ। নতুন করে গানটির সঙ্গীতায়োজন করেছেন আদিব কবির।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top