নিখোঁজের ২৬ দিন পর ঢাকা থেকে দুই শিশু উদ্ধার

144015_bangladesh_pratidin_DINAJ.jpg

ডেস্ক রিপোর্ট : ছবি তুলতে বের হয়ে দিনাজপুরের হিলি থেকে নিখোঁজের ২৬ দিন পর ঢাকার পল্লবী এলাকা থেকে সনাতন ধর্মাবলম্বী দুই মেয়ে শিশুকে উদ্ধার করেছে হাকিমপুর পুলিশ। গতকাল রবিবার তথ্যপ্রযুক্তি ব্যবহার করে রাজধানী ঢাকার পল্লবী এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

আজ সোমবার উদ্ধার হওয়া শিশুদের বিজ্ঞ আদালতে প্রেরণ করেছেন বলে জানান হাকিমপুর থানার পরিদর্শক (তদন্ত) এসএম মোস্তাফিজুর রহমান। উদ্ধার হওয়া দুই মেয়ে শিশু হল- সুপ্রিতি রায় (১৫) দিনাজপুরের হাকিমপুর উপজেলার গোহাড়া গ্রামের পরিমলের মেয়ে এবং প্রিয়া সরকার (১৬) একই উপজেলার সিংড়াপাড়া গ্রামের আশুতোষের মেয়ে।

বিষয়টি নিশ্চিত করে হাকিমপুর থানার পরিদর্শক (তদন্ত) এসএম মোস্তাফিজুর রহমান জানান, গত ১৬ আগস্ট বিকালে অভিমান করে বাড়ি থেকে হাকিমপুর উপজেলার হিলি বাজারে ছবি তোলার উদ্দেশ্য বের হয় ওই দুই শিশু। পরে তারা আর বাড়িতে না ফেরায় অনেক খোঁজাখুঁজি পর ১৮ আগস্ট দুই পরিবারের সদস্যরা থানায় এসে নিখোঁজ সংক্রান্ত সাধারণ ডায়েরি করেন।

পরে বিষয়টি গুরুত্ব দিয়ে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে হাকিমপুর থানা পুলিশের একটি টিম ২৬ দিনপর ঢাকার পল্লবী থেকে ওই দুই শিশুকে উদ্ধার করতে সক্ষম হয়। তারা দুইজন অভিমান করে বাড়ি থেকে বের হয়ে আত্মগোপন করে। তাই তাদের উদ্ধার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top