অপু আহমেদের ‘নাইট পার্টি’

image-464418-1631477232.jpg

ডেস্ক রিপোর্ট : এক যুগেরও বেশি সময় আগে অভিনয় অঙ্গনে আবির্ভাব হয়েছিল তরুণ অভিনেতা অপু আহমেদের। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন নবনাট নামের একটি মঞ্চ নাটকের দলের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি এই অভিনেতার।

২০১৩ সালে টিভি নাটকে অভিষেক হয় তার। এরপর নাটকে অভিনয়ের সফলতায় সুযোগ পান সিনেমাতেও। অনিরুদ্ধ রাসেলের পরিচালনায় ‘এনকাউন্টার’ এবং রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ সিনেমা দুটিতেও খলচরিত্রে অভিনয় করে আলোচনায় জায়গা করে নেন তিনি। যদিও ছবি দুটি মুক্তির অপেক্ষায় আছে।

করোনাকালে তার অভিনয়ের গতি কমলেও এখন আবারো নতুন উদ্দমে অভিনয় শুরু করেছেন অপু আহমেদ। সেই ধারাবাহিকতায় কিছুদিন আগে ‘নাইট পার্টি’ নামের একটি শর্ট ফিল্মে অভিনয় করেছেন এই অভিনেতা। রাতুল রহমানের পরিচালনায় এতে কেন্দ্রীয় চরিত্রটিতেই অভিনয় করেছেন তিনি। ছবিটি ১৩ সেপ্টেম্বর ডেডলাইন মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

এ প্রসঙ্গে অপু আহমেদ বলেন, সচেতনতামূলক এই শর্ট ফিল্মটিতে অভিনয় করে ভালো লেগেছে। বক্তব্যধর্মী এ ফিল্মটি আশা করছি দর্শকের ভালো লাগবে।

সিনেমার পাশাপাশি টিভি নাটকেও নিয়মিত অভিনয় করছেন এই অভিনেতা। সঞ্জীব দাসের পরিচালনায় কিছুদিন আগে ‘আলো আঁধার’ নামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় শুরু করেছেন অপু আহমেদ। শিগগিরই একাধিক নতুন সিনেমা ও নাটকের কাজে যুক্ত হবেন তিনি- এমনটাই জানিয়েছেন

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top