সোহেল রানার অপেক্ষা

image-464560-1631489627.jpg

ডেস্ক রিপোর্ট : এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সোহেল রানা করোনাকাল শুরু হওয়ার পর থেকে এখন পর্যন্ত সব ধরনের কাজ বন্ধ রেখেছেন। করোনা থেকে সুরক্ষিত থাকার জন্যই তিনি তার জীবনযাপন প্রক্রিয়া নতুন করে সাজিয়েছেন। সেভাবেই এগিয়ে চলছে তার সব কর্মকাণ্ড।

করোনাকাল শুরু হওয়ার কিছুদিন আগে তিনি বজলুর রাশেদ চৌধুরীর পরিচালনায় ‘দেশনায়ক’ নামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন। এখন পর্যন্ত এটিই তার অভিনীত সর্বশেষ সিনেমা। এতে তিনি একটি গুরুত্বপূর্ণ চরিত্রেই অভিনয় করেছেন। সিনেমাটি চলতি বছরই মুক্তি পাবে বলে জানা গেছে।

এতে অভিনয় প্রসঙ্গে সোহেল রানা বলেন, মূলত সিনেমাটির প্রযোজক ও পরিচালক আমার পূর্বপরিচিত। তাদের অনুরোধেই এ সিনেমায় অভিনয় করেছিলাম। যতটুকু মনে আছে তাতে আমি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছি। প্রেক্ষাগৃহে মুক্তির জন্যই অপেক্ষা করছেন সিনেমার পরিচালক। আশা করছি এতে আমাকে নতুনভাবেই দেখা যাবে।

এছাড়া প্রয়াত অভিনেত্রী ও চিত্রপরিচালক সারাহ বেগম কবরীর নির্মীয়মাণ ছবিতেও অভিনয়ের কথা ছিল সোহেল রানার। কবরীর আকস্মিক মৃত্যুতে সেটি এখন অনিশ্চিত। এদিকে চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য সর্বশেষ জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পান সোহেল রানা।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top