জনসেবামূলক সংবাদ প্রকাশ

প্রবর্তনের বাগেরহাট প্রতিনিধিসহ পাঁচ সাংবাদিককে সম্মাননা

20210913_174639-1-1.jpg

‘দৈনিক প্রবর্তনের’ বাগেরহাট জেলা প্রতিনিধি এস এম সামছুর রহমানকে সম্মাননা প্রদান করা হয়।

বাগেরহাট প্রতিনিধি  : যুব ও নারী বান্ধব জনসেবামূলক সংবাদ প্রকাশ করায় ‘দৈনিক প্রবর্তনের’ বাগেরহাট জেলা প্রতিনিধি এস এম সামছুর রহমানসহ ৫ সাংবাদিককে সম্মাননা প্রদান করা হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে বাগেরহাট প্রেসক্লাব মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচিত সাংবাদিকদের হাতে এই সম্মাননা সনদ ও নগদঅর্থ তুলেদেন বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক খোন্দকার মোহাম্মদ রিজাউল করিম।

বেসরকারি উন্নয়ণ সংস্থা এ্যাকশন এইডের সহযোগিতায় বাঁধন মানব উন্নয়ন সংস্থা আয়োজনে এই সম্মাননা প্রদান করা হয়।

গত ৩১ জুলাই দৈনিক প্রবর্তনে ‘বাগেরহাটে করোনাকালীন পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য সেবার বেলাল দশা’ নামে একটি স্বচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়।

অন্য সম্মাননা প্রাপ্তরা হলেন, বাংলানিউজ ও সময়ের খবরের বাগেরহাট প্রতিনিধি এসএস শোহান, দৈনিক নওয়াপাড়া পত্রিকার চুলকাঠি প্রতিনিধি মোঃ আনিছুর রহমান, দৈনিক ইত্তেফাকের ফকিরহাট প্রতিনিধি ফটিক ব্যানার্জী ও ঢাকা পোস্টের তানজীম আহমেদ।

বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নিহার রঞ্জন সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, বাগেরহাট সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, বাগেরহাট ফাউন্ডেশনের সাধারন সম্পাদক আহাদ উদ্দিন হায়দার, বাঁধন মানব উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক এ.এস. এম. মঞ্জুরুল হাসান মিলন, একশন এইডের ইন্সপ্রাইরেটর ওবায়াদুলাহ আল ইমন, বাঁধনের প্রকল্পের সম্বনয়কারী খোন্দকার মুশফিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে বাধনের বিভিন্ন ইয়ুথ গ্রুপের সদস্যরা অংশগ্রহন করেন।

বক্তারা বলেন, জেলা পর্যায়ে সাংবাদিকদের এমন সম্মাননা প্রদান একটি ব্যতিক্রমি ঘটনা। এরফলে জনদূভোগমূলক সংবাদ প্রকাশে সাংবাদিকরা অনুপ্রনিত হবেন। এই ধারাকে অব্যহত রাখার আহবান জানান বক্তারা।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top