মাস্ক না পরায় অস্ট্রেলিয়ার সাবেক প্রধানমন্ত্রীকে জরিমানা

unnamed-6.jpg

ডেস্ক রিপোর্ট:  সমুদ্র সৈকতে মাস্ক না পরে ঘুরে বেড়ানোয় অস্ট্রেলিয়ার সাবেক প্রধানমন্ত্রী টনি অ্যাবটকে জরিমানা করেছে দেশটির পুলিশ। গত বুধবার (৮ সেপ্টেম্বর) নিউ সাউথ ওয়েলস রাজ্যের পুলিশ তাকে ৫০০ ডলার জরিমানা করে বলে জানিয়েছে দেশটির স্থানীয় সংবাদমাধ্যম দ্য অস্ট্রেলিয়া নিউজ।

সংবাদ মাধ্যমটি জানায়, বুধবার কয়েকজনের সাথে রাজ্যের ম্যানলি সৈকতে হাঁটছিলেন টনি। সেখানে অন্য সবার মাস্ক থাকলেও তার মুখে মাস্ক ছিল না। ওই সময় সেখানে থাকা এক নারী তার ছবি তুলে তা পুলিশকে পাঠিয়ে দিলে তাকে জরিমানা করা হয়।

মূলত দেশটিতে করোনার বিধি-নিষেধ লঙ্ঘন করার দায়ে তাকে জরিমানা করা হয়েছে। তবে এ নিয়ে টনি বলেন, আমি কোনো আইন লঙ্ঘন করিনি। তবে এ নিয়ে কোনো তর্কও করতে চাই না, পুলিশের সময় নষ্ট করার কোনো ইচ্ছা আমার নেই। তাছাড়া আমি মনে করি না, নালিশ করা কোনো অস্ট্রেলিয়ার নাগরিকের চারিত্রিক বৈশিষ্ট।

টনি স্পষ্টতই দাবি করেন, এ অভিযোগ কোনো অস্ট্রেলিয়ান করতে পারে না। অস্ট্রেলিয়ার পুলিশ জানায়, যখন তাকে তার বিরুদ্ধে করা অভিযোগ সম্পর্কে জানানো হয়, তিনি দাবি করেন অভিযোগকারী অস্ট্রেলিয়ার নাগরিক ছিলেন না এবং গোটা বিষয়টিকে তিনি হাস্যকর বলে উড়িয়ে দেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top