আমেরিকায় চিত্রকর্মই বিপাশার ভরসা

image-464446-1631510269.jpg

ডেস্ক রিপোর্ট : এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী, নাট্যকার ও চিত্রশিল্পী বিপাশা হায়াত প্রায় দু’বছর ধরেই আমেরিকায় অবস্থান করছেন। সন্তানদের সেখানকার শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি করিয়েছেন তিনি। তাদের পড়ালেখার পাশাপাশি সবকিছু তদারকির জন্য দেশে করোনাভাইরাসের প্রকোপের আগেই ২০২০ সালের শুরুর দিকে সন্তানদের নিয়ে মার্কিন মুলুকে পাড়ি জমান বিপাশা।

সেখানেই স্থায়ী আবাস গড়ার ভাবনা তাদের। বর্তমানে দুই সন্তান নিয়ে নিউইয়র্কের কাছেই বসবাস করেন। স্বামী তৌকীর আহমেদও ঢাকা-নিউইয়র্ক-ঢাকা, এভাবেই দিন কাটাচ্ছেন। বর্তমানে তিনিও সেখানে অবস্থান করছেন। তৌকীর আহমেদ কোনো কাজের সঙ্গে যুক্ত না হলেও বিপাশা হায়াত অবসরের পুরো সময়টাই চিত্রকর্মে ব্যয় করছেন। কিছুদিন আগে তার আঁকা ছবি দিয়ে একটি প্রদর্শনীও হয়েছে। বর্তমানে তিনি নতুন কিছু চিত্রকর্ম তৈরির কাজে ব্যস্ত আছেন। এ প্রসঙ্গে বিপাশা হায়াতের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন, ‘যেখানে যে অবস্থায়ই থাকি না কেন, চিত্রকর্ম নিয়ে কাজ করব। আমেরিকায় আসার পর কিছুদিন এ কাজটি করতে পারিনি। সম্প্রতি শুরু করেছি।

করোনাকাল না থাকলে হয়তো আরও বড় পরিসরে এ কাজগুলো করা যেত। সবাই শুভকামনা রাখবেন, যেন সুস্থভাবে দিনযাপন করতে পারি। পাশাপাশি চিত্রকর্ম নিয়েও বড় পরিসরে কাজ করে যেতে পারি।’ প্রসঙ্গত, আমেরিকা যাওয়ার আগে বিপাশা হায়াত নিয়মিত নাটক লিখতেন। পাশাপাশি একটি সিনেমার গল্প লেখার কাজও তার হাতে ছিল। যদিও সে সিনেমার কাজ এখনো শুরু হয়নি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top