লোকজ মৈত্রী কৃষক ফেডারেশনের সভায়

দুতরফা খাজনা আদায় বন্ধ করার দাবী

6458496_New-Project-41-1.jpg

বিজ্ঞপ্তি: খুলনার বটিয়াঘাটা উপজেলা বাজারে কৃষিপণ্য ক্রয়-বিক্রয়ে দুতরফা খাজনা আদায় বন্ধ করার দাবী জানিয়েছেন লোকজ মৈত্রী কৃষক ফেডারেশনের নেতৃবৃন্দ।

আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) বেসরকারি উন্নয়ন সংস্থা কাতিয়ানাংলা লোকজ-এর সভা কক্ষে কৃষক ফেডারেশনের ত্রৈমাসিক সভায় এই দাবী জানানো হয়।

বটিয়াঘাটার স্থানীয় হাট বাজারে কৃষিপণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অন্যায্যভাবে দুতরফা খাজনা আদায় করা হচ্ছে। দীর্ঘদিন বিভিন্নভাবে এই দাবী জানানোর ফলেও এখনো পর্যন্ত তার কোনো কর্ণপাত করা হয়নি। প্রশাসনের কাছে নেতৃবৃন্দ কৃষিপণ্য ক্রয়-বিক্রয়ে দুতরফা খাজনা আদায় বন্ধ করে প্রকৃত কৃষকের ও সাধারণ মানুষের পাশে পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

কৃষক ফেডারেশনের সভাপতি রবীন্দ্রনাথ মণ্ডলের সভাপতিত্ত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন লোকজের নির্বাহী পরিচালক দেবপ্রসাদ সরকার, শংকর রঞ্জন সরকার, নিকুঞ্জ বিহারী সরকার, সহসভাপতি মো: মুনসুর আলী শেখ, আশালতা ঢালী, রমেন্দ্রনাথ হালদার, সহ সাধারণ সাধারণ সম্পাদক ফজলুর রহমান লাভলু, কৃষ্ণপদ বিশ^াস, অমরী রাণী মণ্ডল, বাসুদেব মণ্ডল, অরুনি সরকার, অমর রায়, বিষ্ণুপদ রায়, অঞ্জলী মণ্ডল, তুলসী বিশ্বাস, শংকরী সরকার, শিপ্রা রায়, খুকু রাণী অধিকারী, নির্মল বিশ^াস, ত্রিপলী মণ্ডল, অনিতা মহালদার, লোকজের পলাশ দাশ, মিলন কান্তি মণ্ডল, দিপংকর কবিরাজ প্রমুখ:।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top