ওয়েব সিরিজে অভিনয় করবেন শাহরুখ খান!

download-5.jpg

ডেস্ক রিপোর্ট : করোনাভাইরাস সবকিছুর হিসাব-নিকাশ পাল্টে দিয়েছে। বিশেষ করে সিনেমা। বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহ একদিন খোলে তো তিন দিন বন্ধ থাকে। আবার যে সময় খোলা থাকে তখন সেখানে গিয়েও স্বাস্থ্যবিধি মানার নানা ঝক্কিঝামেলা রয়েছে।

স্বভাবতই মানুষ তথা সিনেমা দর্শকরা এসব এড়িয়ে চলতে চাইছেন। আবার অন্যদিকে ইন্টারনেট প্ল্যাটফর্মে সিনেমা দেখার চাহিদাও বাড়ছে হু হু করে। তাই এসব নিয়ে মহাচিন্তায় আছেন বলিউড কিংখ্যাত অভিনেতা শাহরুখ খান। এমনিতেই ২০১৭ সাল থেকে কোনো হিট ছবি নেই তার ঝুলিতে। ২০১৯ সাল থেকে করোনার ধাক্কা।

সব মিলিয়ে বলিউড থেকে হারিয়ে যাওয়ার ভয়ে আছেন কিং খান। সম্প্রতি এমন গুঞ্জনই চাউর হয়েছে বলিউডজুড়ে। আসলে এ গুজবের সূত্রপাত ডিজনি হটস্টারের নতুন একটি বিজ্ঞাপন থেকে। সেই বিজ্ঞাপন পোস্ট করে টুইটারে শাহরুখ লিখেছেন, ‘পিকচার অভি বাকি হ্যায়, মেরে দোস্ত’। এতে দেখা গেছে, শাহরুখের বাড়ির সামনে অসংখ্য ভক্তের ভিড়। সেই ভিড় দেখে তিনি বেশ গর্ব নিয়ে বলছেন, আর কারোর বাড়ির সামনে দেখা যায় এ উন্মাদনা? তখন ভিড় থেকে এক ব্যক্তি চিৎকার করে বলেন, এ পরিস্থিতি বদলে যাচ্ছে কারণ শাহরুখ হারিয়ে যাচ্ছেন। এটি শুনে শাহরুখের কপালে চিন্তার ভাঁজ। কীভাবে হারিয়ে যাচ্ছেন তিনি? তার উত্তরে ওই ব্যক্তি বলেন, শাহরুখের প্রতিদ্বন্দ্বী সব নায়কের ছবিই মুক্তি পাচ্ছে হটস্টারে।

কিন্তু এখনো অবধি তার কোনো ছবি নেই ওটিটি প্ল্যাটফর্মে।’ বিজ্ঞাপনটি দেখে দর্শক মনে প্রশ্ন জেগেছে, তবে কী এবার ওয়েব সিরিজে দেখা যাবে শাহরুখ খানকে? এমনিতে মঞ্চ থেকে অভিনয় শুরু করেছিলেন শাহরুখ খান। এরপর টেলিভিশন হয়ে বড় পর্দা। বাকি রয়েছে শুধু হাল আমলের ওয়েব সিরিজ। এবার কী তবে সেখানেও দেখা যাবে তাকে? ভারতীয় গণমাধ্যম বলছে ‘হ্যাঁ। সেভাবেই নাকি প্রস্তুতি নিচ্ছেন শাহরুখ। বর্তমানে দক্ষিণ ভারতীয় নির্মাতা অ্যাটলির সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। এরপর ‘পাঠান’ সিনেমার বাকি কাজ শেষ করে ওয়েবের দিকে মন দেবেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top