ইউপি নির্বাচনে কেউ প্রভাব খাটানোর চেষ্টা করলে ব্যবস্থা : খুলনা জেলা প্রশাসক

Opera-Snapshot_2021-09-13_190831_mail.google.com_.jpg

কয়রা প্রতিনিধি: খুলনা জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার বলেছেন,সরকারের ভাবমুর্তি অক্ষুন্ন রাখতে আগামী ইউপি নির্বাচন হবে অবাধ সুস্থ ও নিরপেক্ষ।

কেউ প্রভাব খাটানোর চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করা হলে তাদের কোন ছাড় দেয়া হবেনা।

তিনি সোমবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১১ টায় কয়রা উপজেলা পরিষদ মিলনায়তনে আগামী ২০ সেপ্টেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে কয়রা উপজেলার প্রতিদ্বন্ধী প্রার্থীদের নিয়ে আইন-শৃঙ্খলা ও আচরণ-বিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাসের সভাপতিত্বে ও নির্বাচন অফিসার মোঃ হযরত আলীর সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন স্থানীয় সরকার বিভাগের পরিচালক মোঃ ইকবাল হোসেন , সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ মাজাহারুল ইসলাম,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পুলক কুমার মন্ডল, উপজেলা চেয়ারম্যান এসএম শফিকুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার তানভির আহমেদ, সহকারী পুলিশ সুপার ডি সার্কেল মোঃ সাইফুল ইসলাম,অফিসার ইনচার্জ মোঃ রবিউল হোসেন, উপজেলা শিক্ষা অফিসার ও সহকারী রিটানিং অফিসার মোঃ হাবিবুর রহমান ও অনাথ কুমার বিশ্বাস প্রমুখ। মতবিনিময় সভায় প্রতিদ্বন্ধী প্রার্থীরা উপস্থিত ছিলেন।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top