আন্তর্জাতিক ডিজিটাল প্ল্যাটফর্মে গাজী রাকায়েতের ‘গোর’

image-464071-1631428201.jpg

ডেস্ক রিপোর্ট : অভিনয়ের পাশাপাশি পরিচালনায়ও সক্রিয় গাজী রাকায়েত। দুই বছর আগে সরকারি অনুদানে নির্মাণ করেন ‘গোর’ নামের একটি সিনেমা।

সেটি ২০২০ সালের ডিসেম্বরে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। বাংলা ও ইংরেজি ভাষায় নির্মিত সিনেমাটি দেশ পেরিয়ে বিশ্বের বিভিন্ন দেশের দর্শক দেখছেন ডিজিটাল প্ল্যাটফর্মে। এখন পর্যন্ত ছয়টি ডিজিটাল মাধ্যমে বিশ্বের বিভিন্ন দেশে দেখা যাচ্ছে সিনেমাটি।

প্ল্যাটফর্মগুলো হচ্ছে ‘প্লেক্স টিভি’, ‘টাইফুন অন ডিমান্ড’, ‘আর লেক্স’, ‘টুবা’, ‘অ্যামাজান প্রাইম ভিডিও’ ও ‘ভিমিও’। এ ছাড়া আরও কয়েকটি আন্তর্জাতিক সাইটে সিনেমাটি দেখার ব্যবস্থা হচ্ছে বলে জানিয়েছেন গাজী রাকায়েত। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এ সিনেমাটি এখন আন্তর্জাতিক অঙ্গনে সাড়া ফেলেছে। এটি আমাদের দেশের সিনেমার জন্য ইতিবাচক একটি বিষয়। আশা করছি, এর অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

এতে যারা অভিনয় করেছেন প্রত্যেকেই প্রশংসার দাবিদার। করোনাকাল না থাকলে এটি আরও বেশিসংখ্যক দর্শক দেখতে পাবেন বলে মনে করছি আমি।’ অন্যদিকে অভিনয়েও ব্যস্ত সময় পার করছেন এ অভিনেতা। সম্প্রতি অমিতাভ রেজার পরিচালনায় ‘মুন্সীগিরী’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top