আফগানিস্তানকে ১০১ রানেই গুটিয়ে দিল বাংলাদেশ

image-464264-1631430912.jpg

ডেস্ক রিপোর্ট : প্রথম ম্যাচে আগে ব্যাট করে আফগান বোলারদের তোপে ১৫৪ রানে গুটিয়ে গিয়ে হারের শঙ্কা তৈরি হয়েছিল। কিন্তু পরে বাংলাদেশের বোলারদের দুর্দান্ত বোলিংয়ে সেই ম্যাচ ১৬ রানে জিতে নেয় টাইগার যুবারা।

এবার দ্বিতীয় ম্যাচেও পারফরম্যান্সের ধারাবাহিকতা অটুট রাখল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের বোলারা। আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলকে স্বাগতিকরা ১০১ রানেই অলআউট করে দিয়েছে।সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রোববারের ম্যাচে নাইমুর রহমানের ঘূর্ণিতে ৪২.৩ ওভারেই থেমে গেছে আফগানিস্তান।

টস জিতে ব্যাট করতে নেমে ৩ উইকেটে ৬৪ রান তুলে আফগান যুবারা। এর পর ব্যাটিংধসে পড়ে সফরকারীরা।সেখান থেকে একের পর এক উইকেট হারিয়ে গুটিয়ে যায় ইজাজ আহমেদের দল।

মাত্র ৩৭ রানে ৭ উইকেট হারিয়েছে তারা। দলের পক্ষে সর্বোচ্চ ২৭ রান এসেছে ওপেনার সাবাউন বানুরির ব্যাট থেকে। ৭৬ বল খেলে ১৮ রানে অপরাজিত থাকেন কামরান হোটাক।

আফগান যুবাদের এমন ধরাশায়ীর জন্য প্রধান দায়ী বাঁহাতি এ স্পিনার নাইমুর। ১০ ওভারে মাত্র ১৪ রান দিয়ে ৪ উইকেট নিয়েছে। তার বোলিং ফিগার ১০-৪-১৪-৪।

এ ছাড়া গোলাম কিবরিয়া দুটি, রিপন মণ্ডল এবং এসএম মেহরাব নেয় একটি করে উইকেট।জয়ের জন্য ১০২ রানের লক্ষ্যে ব্যাট করছে বাংলাদেশ।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top