শ্যামনগরে বজ্রপাতে নদীতে নিখোঁজ মৎস্যজীবীর মরদেহ উদ্ধার

Deadbody-Recovery-1307.jpg

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগরে বজ্রপাতের সময় মাছ ধরা নৌকা থেকে  খোলপেটুয়া নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হওয়া মৎস্যজীবী দিগন্ত বৈদ্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ রবিবার (১২ সেপ্টেম্বর) সাকলে শ্যামনগর উপজেলার দক্ষিন পোড়াকাটলা এলাকায় খোলপেটুয়া নদীর চর থেকে স্বজনরা তার মরদেহ উদ্ধার করে।

মৎস্যজীবী দিগন্ত বৈদ্য (২২) সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নের দক্ষিন বড়কুপোট গ্রামের সুনীল বৈদ্যের ছেলে।

প্রসঙ্গতঃ সুনীল বৈদ্য তার দুই ছেলে দিগন্ত বৈদ্য ও সীমান্ত বৈদ্যকে নিয়ে শুক্রবার বিকেলে নৌকা নিয়ে নওয়াবেকী এলাকায় খোলপেটুয়া নদীতে মাছ ধরতে গিয়েছিল। মাছ ধরার সময় সুনীল বৈদ্য ও সীমান্ত বৈদ্য এক নৌকায় ছিল। অপর আরেকটি নৌকায় ছিল দিগন্ত বৈদ্য। এসময় হঠাৎ করে বজ্রসহ বৃষ্টিপাত শুরু হলে তারা জাল তুলে নৌকা নিয়ে তীরে ফিরে আসার চেষ্টা করে। পতিমধ্যে বিকাল ৪টার দিকে হঠাৎ বিকট শব্দে বজ্রপাত ঘটলে দিগন্ত বৈদ্য নৌকা থেকে ছিটকে নদীতে পড়ে যায়। শনিবার রাত পর্যন্ত  অনেক খোঁজাখুঁজির পরও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। রোববার সাকলে শ্যামনগর উপজেলার দক্ষিন পোড়াকাটলা এলাকায় খোলপেটুয়া নদীর চরে তার মরদেহ দেখতে পায় এলাকাবাসি।

আটুলিয়া ইউপি চেয়ারম্যান আবু সালেহ বাবু ও শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াহিদ মুর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top