আগামীকালের অপেক্ষায় মম

image-464067-1631427854.jpg

ডেস্ক রিপোর্ট : করোনাকালে অভিনয়ে খুব কম দেখা গেছে জাকিয়া বারী মমকে। গত বছর করোনার প্রকোপ শুরুর পর একেবারেই ঘরবন্দি ছিলেন এ অভিনেত্রী। চলতি বছরের শুরু থেকে কিছু কাজ করলেও সেটি ছিল হাতেগোনা। তাও ছিল নাটকের কাজ।

সিনেমায় তাকে সর্বশেষ চলতি বছরের মার্চে তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’র মাধ্যমে। তবে তার অভিনীত অঞ্জন আইচ পরিচালিত ‘আগামীকাল’ সিনেমাটি রয়েছে মুক্তির অপেক্ষায়। পরিচালক জানিয়েছেন, করোনাভাইরাসের কারণে দেশব্যাপী বিপর্যস্ত অবস্থার কারণে সিনেমাটি মুক্তি দেওয়া হচ্ছে না। তবে পরিস্থিতি স্বাভাবিক হলে এটি মুক্তি পাবে।

এতে অভিনয় প্রসঙ্গে মম বলেন, ‘এ সিনেমায় আমার চরিত্রে নিজেকে যতটা ভালোভাবে ফুটিয়ে তোলা যায়, সে চেষ্টা করেছি। বাকিটা দর্শকই আসলে ভালো বলতে পারবেন। অপেক্ষায় আছি, মুক্তির পরই দর্শকদের রেসপন্স দেখার জন্য।’ এদিকে গত কুরবানির ঈদের পর মম এখনো নতুন কোনো কাজ শুরু করেননি। অভিনয়ে না ফেরা প্রসঙ্গে তিনি বলেন, ‘অনেক কাজ করতে হবে এমন কোনো কথা নেই। তা ছাড়া সময়টাও এখন ভালো যাচ্ছে না। করোনার প্রকোপ পুরোপুরি না কমা পর্যন্ত আমি এভাবেই কাজ করব।’

সর্বশেষ তিনি আশফাক নিপুণের ওয়েব সিরিজ ‘মহানগর’-এ অভিনয় করে বেশ আলোচিত হন। এরই মধ্যে আরিফিন শুভর সঙ্গে একটি ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন তিনি। এটি নির্মাণ করেছেন কৃষ্ণেন্দু।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top