নওশাবা শুধুই সিনেমায়

image-462660-1631045084.jpg

ডেস্ক রিপোর্ট : মডেলিং ও টিভি নাটকে অভিনয় করে নজর কাড়লেও এখন সিনেমাতেও নিয়মিত অভিনয় করছেন কাজী নওশাবা আহমেদ। করোনাকালেও তিনি অভিনয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

নাটক সিনেমায় সমান্তরাল অভিনয় করলেও গত কিছুদিন থেকে শুধু সিনেমার কাজ নিয়েই ব্যস্ত আছেন এই অভিনেত্রী। বর্তমানে ছয়টি সিনেমার কাজ রয়েছে তার হাতে।

এগুলো হলো বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘ছায়াবৃক্ষ’, সাইফ চন্দনের ‘পোস্টার’, রাশেদ রাহার ‘ডোম’, আরিফ খানের ‘ দোলাচল’,অনন্য মামুনের ‘অমানুষ’, হাবিবুর রহমানের ‘জলকিরন’।

এছাড়া চলতি মাসেই রানা ইব্রাহিম নামের এক পরিচালকের নতুন একটি সিনেমার কাজও শুরু করবেন।

সিনেমায় অভিনয় প্রসঙ্গে নওশাবা বলেন, অভিনয় তো অভিনয়ই। সেটা সিনেমা কিংবা নাটক যা-ই হোক না কেনো। আমি নাটক সিনেমা- এই মাধ্যমেই অভিনয়ে স্বাচ্ছন্দ্যবোধ করি। তবে সাম্প্রতিক সময়ে সিনেমাতেই কাজ করছি শুধু। বেশ ভালো ভালো গল্পের সিনেমায় অভিনয়ের সুযোগ পাচ্ছি, যা আমার ক্যারিয়ারের জন্য ইতিবাচক একটি বিষয়। আশা করছি অভিনয়ের এই ধারাবাহিকতা বজায় থাকবে। তবে নাটকেও অভিনয় করব। আমার এসব কর্মকাণ্ডই দর্শকের জন্য। তারা যদি আমার অভিনয় পছন্দ করেন, তাহলে আমি আরও এগিয়ে যাব।

অন্যদিকে আবুল হোসেন মাহমুদের পরিচালনায় সম্প্রতি ‘পরিনতি’ নামের একটি শর্টফিল্ম অনলাইনে প্রকাশ হয়েছে। এতে নওশাবার অভিনয় প্রশংসিত হয়।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top