বরিশালে ৬ হরিণের চামড়াসহ ৩৭ কেজি মাংস জব্দ

image-462820-1631076616.jpg

ডেস্ক রিপোর্ট :  বরিশালে আগৈলঝাড়ায় উপজেলায় ছয় হরিণের চামড়াসহ ৩৭ কেজি মাংস জব্দ করেছে পুলিশ। এ সময় চারজনকে আটকও করা হয়েছে।

মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার রাজিহার ইউনিয়নে হরিণের খামার থেকে চামড়া ও মাংস জব্দ করা হয় এবং সেখান থেকেই আটক করা হয় চারজনকে।

আটকরা হলেন— আগৈলঝাড়ার একটি হরিণের খামার মালিক ও এনজিও আলোশিখা সমাজ উন্নয়ন কেন্দ্রের নির্বাহী পরিচালক জেমস মৃদুল হালদার, খামারের অফিস সহকারী খোকন সরকার, খামারের নাইটগার্ড সুনীল চন্দ্র হালদার ও বিপ্লব সরকার।

আটকদের মধ্যে তিনজনের বাড়ি অগৈলঝাড়ার বিভিন্ন এলাকায় হলেও বিপ্লব সরকারের বাড়ি মাদারীপুরের ডাসার থানা এলাকায়। তার মাধ্যমেই হরিণের মাংস পাচার করার প্রক্রিয়া চলছিল বলে ধারণা পুলিশের।

বিষয়টি নিশ্চিত করেছেন আগৈলঝাড়া থানার ওসি গোলাম সরোয়ার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাজিহার ইউনিয়নের হরিণের খামারে অভিযান পরিচালনা করলে সেখানে পাচার ও স্থানীয়ভাবে বিক্রির উদ্দেশ্যে রাখা ছয়টি হরিণের চামড়া ও ৩৭ কেজি হরিণের মাংস জব্দ করা হয়। আটক করা হয় ওই খামারের মালিকসহ চারজনকে।আটকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top